মইন আলির আইপিএল যাত্রা বিলম্ব; উদ্বিগ্ন চেন্নাই

বিপিএলের সৌজন্যে প্রথমবার শ্বশুরবাড়ির মাঠে মইন আলি
Vinkmag ad

ইংলিশ অলরাউন্ডার মইন আলির আইপিএল আগমনে ক্রমাগত বিলম্ব; চেন্নাই সুপার কিংস ম্যানেজমেন্ট উদ্বিগ্ন। যুক্তরাজ্যে ভারতীয় হাইকমিশনের ভ্রমণ নথির অনুমোদনের অপেক্ষায় মইন। ভিসার অনুমোদন পাওয়া মাত্রই ভারতের বিমানে বসবেন সিএসকের এই তারকা।

৩৪ বছর বয়সী মইন আলিকে চেন্নাই সুপার কিংস ফ্র‍্যাঞ্চাইজি এবারের আসরেও ৮ কোটি ভারতীয় রুপিতে ধরে রেখেছে।

শনিবার (মার্চ ১৯)  ফ্র্যাঞ্চাইজির সিইও কাসি বিশ্বনাথন মইন আলির প্রসঙ্গে বলেছেন,

‘মইন আলি ভিসার জন্য ২৮ ফেব্রুয়ারি আবেদন করেছিলেন। আবেদন জমা দেওয়ার ২০ দিনেরও বেশি সময় হয়ে গেছে। তিনি প্রায়শই ভারতে ভ্রমণ করেন। কিন্তু এবার এখনও ভ্রমণের কাগজপত্র পাননি। আমরা আশা করছি তিনি দলে যোগ দেবেন শীঘ্রই। আমাদের বলেছেন যে কাগজপত্র পাওয়ার পর তিনি পরবর্তী ফ্লাইটে উঠবেন।’

‘এমনকি বিসিসিআইও আমাদের সাহায্য করার জন্য কাজ করেছে। আমরা আশা করছি যে তিনি আগামী সোমবারের মধ্যে সমস্ত কাগজপত্র পেয়ে যাবেন।’

চেন্নাই সুপার কিংস দল গত এক মাস ধরে সুরাটে তাঁদের ক্যাম্প করছে। তাঁরা তাঁদের প্রথম ম্যাচটি আইপিএল ২০২২-এর উদ্বোধনী দিনে, ২৬শে মার্চ, ওয়াংখেড়েতে কোলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলবে।

চেন্নাই সুপার কিংস স্কোয়াডঃ

মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, রুতুরাজ গায়কোয়াড়, মইন আলি, রবিন উথাপ্পা, ডোয়াইন ব্রাভো, আম্বাতি রায়ডু, দীপক চাহার, শিবম দুবে, ক্রিস জর্ডান, মাহিশ থিকশানা, রাজবর্ধন হাঙ্গারগেকর, ডেভন কনওয়ে, ডোয়াইন প্রিটোরিয়াস, মিচেল স্যান্টনার, অ্যাডাম মিলনে, শুভ্রাংশু সেনাপতি, মুকেশ চৌধুরী, প্রশান্ত সোলাঙ্কি, কে ভগত বর্মা, সি হরি নিশান্ত, এন জগদীশন, কেএম আসিফ, তুষার দেশপাণ্ডে এবং সিমরজিৎ সিং।

৯৭ ডেস্ক

Read Previous

হতাশা কাটাতে মাশরাফির শরণাপন্ন সাইফউদ্দিন

Read Next

করাচিতে দাতে দাত চেপে লড়াই, চাট্টিখানি কথা নয় বলছেন রিজওয়ান

Total
14
Share