অপুর উইকেটের ক্ষুধা বাড়ায় নাগিন, পুষ্পা উদযাপন

অপুর উইকেটের ক্ষুধা বাড়ায় নাগিন, পুষ্পা উদযাপন
Vinkmag ad

নাজমুল ইসলাম অপু যতটা আলোচিত তার বোলিং দিয়ে তার চাইতে বেশি নানা ধরণের উদযাপনে। নাগিনের পর তার পুষ্পা উদযাপনও বেশ আলোড়ন সৃষ্টি করে। বাঁহাতি এই স্পিনার বলছেন মূলত মাঠের চাপ দূরে সরাতেই উদযাপনে খুঁজে নেন আনন্দ। সাথে উদযাপনের আশায় উইকেটের ক্ষুধাও বাড়ে বলে জানান।

২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক, সর্বশেষ ম্যাচও খেলেছেন সে বছরই। তবে ততদিনে নিজের উদযাপনের নিজস্ব ঢংকে ট্রেডমার্ক করে ফেলেন। টাইগার জার্সিতে ১ টেস্ট, ৫ ওয়ানডে ও ১৩ টি-টোয়েন্টি খেলা অপু উইকেট শিকারের পরই মেতেছেন নাগিন উদযাপনে।

তার ঐ উদযাপন নজর কাড়ে দেশী-বিদেশী ভক্ত সমর্থকদের। এমনকি জয় উদযাপনে পুরো দলও একটা সময় শরীক হয়ে পড়ে অপুর নাগিন ভার্সনে। জাতীয় দলের বাইরে যাওয়ার পর এমন উদযাপন অপু দেখিয়েছেন ঘরোয়া ক্রিকেটে।

তবে সর্বশেষ বিপিএলে সিলেট সানরাইজার্সের হয়ে খেলার সময় দেখিয়েছেন ভিন্ন উদযাপন। উইকেট শিকারের পর তাকে দেখা যায় দক্ষিণ ভারতীয় সিনেমা পুষ্পায় পুষ্পা ভূমিকায় অভিনয় করা আল্লু অর্জুনের কিছু বিশেষ ভঙ্গিতে। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ভাইরাল হয়। তার পথ ধরে পরে অনেকেই পুষ্পা সিনেমার নান দৃশ্য নিয়ে উদযাপন করেছেন।

কেন অপু ক্রিকেট মাঠে এমন সব উদযাপন বেছে নেন? আজ (১৯ মার্চ) ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) দ্বিতীয় রাউন্ডে মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে ম্যাচ সেরার পুরষ্কার জিতে অপু কথা বলেন সংবাদ মাধ্যমের সাথে। সেখানেই নিজের উদযাপন নিয়ে করা প্রশ্নের উত্তর দেন।

মানসিক চাপ কমানোর সাথে উইকেটের ক্ষুধা বাড়ায় উল্লেখ করে অপু বলেন, ‘মাঠে অনেক চাপ থাকে। এ জন্য চাই একটু বিনোদন দিলে চাপটা মুক্ত জয় কিছুটা হলেও। উইকেট পেলেইতো করি…এ ক্ষেত্রে উইকেট পাওয়ার ক্ষুধাটাও থাকে। কারণ উইকেট পেলেই উদযাপনটা করতে পারবো। এ জন্যই করা আরকি, অন্য কিছু না।’

৯৭ প্রতিবেদক

Read Previous

ব্যাট হাতে আবারও ব্যর্থ হাফিজ, মোহামেডানকে জেতালেন সৌম্য-অপু

Read Next

দক্ষিণ আফ্রিকায় ইতিহাস গড়ে বাংলাদেশের স্বপ্ন এখন এশিয়া কাপ ও বিশ্বকাপ জয়

Total
8
Share