বিজয়-নাসিরের জোড়া সেঞ্চুরিতে প্রাইম ব্যাংকের বড় জয়

বিজয়-নাসিরের জোড়া সেঞ্চুরিতে প্রাইম ব্যাংকের বড় জয়
Vinkmag ad

টানা দুই জয়ে বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) ২০২১-২২ শুরু করল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। সিটি ক্লাবকে ৫০ রানে হারিয়ে লিগ শুরু করা প্রাইম ব্যাংক আজ রুপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবকে ৮৬ রানে হারিয়েছে অলক কাপালির দল।

বিকেএসপি ৪ নম্বর গ্রাউন্ডে আজ টসে হেরে ব্যাট করা প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ৬ উইকেটে ৩১৪ রান করে। এনামুল হক বিজয় ও নাসির হোসেন করেন সেঞ্চুরি।

এনামুল হক বিজয়ের সঙ্গে ওপেন করতে নামা শাহাদাত হোসেন দিপু কোন রান না করেই ফেরেন সাজঘরে। তিনে নামা ভারতীয় রিক্রুট অভিমুন্য ইশ্বরান করেন ২১ রান।

এরপর ৪র্থ উইকেট জুটিতে ১৯৬ রান যোগ করেন এনামুল হক বিজয় ও নাসির হোসেন। ১২৫ বলে ৮ টি করে চার ও ছয়ে ১২৭ রান করে নাসির আউট হলে ভাঙে জুটি। নাসির আউট হলেও শেষ অব্দি টিকে থাকেন নাসির। ১০৩ বলে ১৩ চার ও ২ ছয়ে ১০৫ রান করে অপরাজিত থাকেন নাসির।

৬ উইকেটে ৩১৪ রান করে থামে প্রাইম ব্যাংকের ইনিংস। রুপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবের পক্ষে ২ টি করে উইকেট নেন ফরহাদ রেজা ও শফিকুল ইসলাম। ১ উইকেট পান এনামুল হক জুনিয়র।

বড় লক্ষ্য তাড়া করতে নেমে ২২৮ এর বেশি করতে পারেনি রুপগঞ্জ। মিজানুর রহমান ফিরে যান দ্রুত। ২য় উইকেট জুটিতে আগের ম্যাচের সেঞ্চুরিয়ান জাকির হাসান ও অপরাজিত বাবা মিলে যোগ করেন ১০৫ রান। জাকির হাসান ৬৩ ও বাবা ৭৯ রান করেন।

এরপর অবশ্য আর কেউই সেভাবে দাড়াতে পারেনি। ৪৪.২ ওভারে ২২৮ রান করেই অলআউট হয় রুপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব, প্রাইম ব্যাংক জেতে ৮৬ রানের বড় ব্যবধানে।

প্রাইম ব্যাংকের পক্ষে ৪ উইকেট নেন রাকিবুল হাসান, ৩ উইকেট নেন অলক কাপালি।

সংক্ষিপ্ত স্কোরঃ

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ৩১৪/৬ (৫০), বিজয় ১২৭, দিপু ০, ইশ্বরান ২১, নাসির ১০৫*, শুভ ৬, কাপালি ৪, মেহেদী ১৭*, নাহিদুল ২০; ফরহাদ ৮-০-৫৫-২, শফিকুল ১০-০-৫১-২, এনামুল ৫-০-৩৯-১

রুপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব ২২৮/১০ (৪৪.২), মিজানুর ৪, জাকির ৬৩, বাবা ৭৯, রাব্বি ৩২, আইয়ুব ৩, আরিফুল ১৮, শরিফউল্লাহ ০, ফরহাদ ১৩, শফিকুল ৪*, এনামুল ২, মুগ্ধ ৩; নাহিদুল ৬-০-৪৫-১, রাকিবুল ১০-১-৪৪-৪, রুবেল ৭-০-৪২-১, কাপালি ৯.২-১-৪২-৩

ফলাফলঃ প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ৮৬ রানে জয়ী

ম্যাচসেরাঃ এনামুল হক বিজয় (প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব)।

৯৭ প্রতিবেদক

Read Previous

সেঞ্চুরিয়নে আগে ব্যাটিংয়ে বাংলাদেশ

Read Next

অধিনায়কোচিত ইনিংসে দলকে জেতালেন ইমরুল কায়েস

Total
1
Share