পিএসএলের নতুন দলের মেন্টর হচ্ছেন ওয়াসিম আকরাম

featured photo1 5
Vinkmag ad

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দুইটি আসর এখন পর্যন্ত মাঠে গড়িয়েছে। প্রথম দুই আসরে পাঁচটি করে দল অংশ নিয়েছে এই ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি টোয়েন্টি লিগে। তবে আয়োজকদের (পাকিস্তান ক্রিকেট বোর্ড) সিদ্ধান্তে এবার বাড়ছে ফ্র্যাঞ্চাইজির সংখ্যা।

‘মুলতান সুলতান্স’ নাম নিয়ে আগামী পিএসএলে অংশ নিবে মুলতান ভিত্তিক ফ্র্যাঞ্চাইজি। পিএসএলের তৃতীয় আসর মাঠে গড়াতে এখনও বেশ সময় বাকি থাকলেও নতুন এই ফ্র্যাঞ্চাইজি মনযোগী হয়েছে নিজেদের ঘর গোছানোতে।

পাকিস্তানের কিংবদন্তী ক্রিকেটার, ‘কিং অফ সুইং’ খ্যাত ওয়াসিম আকরামকে নিজেদের সাথে যুক্ত করেছে মুলতানের এই ফ্র্যাঞ্চাইজিটি। তবে ২০০৩ সালে শেষ প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলা ওয়াসিম আকরাম ফ্র্যাঞ্চাইজিটির মেন্টর হিসেবে দায়িত্ব পালন করবেন।

পিএসএলে মেন্টর হিসেবে এবারই প্রথম দায়িত্ব নিচ্ছেন না ওয়াসিম আকরাম। প্রথম দুই আসরে তিনি ইসলামাবাদ ইউনাইটেডের সঙ্গে যুক্ত ছিলেন। প্রথম আসরে মেন্টর থেকে ইসলামাবাদ ইউনাইটেডকে শিরোপা জিতিয়েছেন সর্বকালের সেরা এই বামহাতি পেসার।

253723
ওয়াসিম আকরাম যাচ্ছেন মুলতানে, ইসলামাবাদের মেন্টর হচ্ছেন মিসবাহ উল হক

তৃতীয় আসরে এসে ইসলামাবাদের সাথে সম্পর্ক ছিন্ন করে মুলতানে যোগ দিচ্ছেন ওয়াসিম। আর এই সুযোগে ইসলামাবাদের মেন্টর হিসেবে কাজ করার কথা রয়েছে মিসবাহ উল হকের।

এদিকে পাকিস্তান ভিত্তিক গণমাধ্যমের খবর অনুযায়ী পিএসএলের নতুন এই ফ্র্যাঞ্চাইজিটি অধিনায়ক হিসেবে দলে নিবে মোহাম্মদ হাফিজকে। মাহেলা জয়াবর্ধেনেকে সহ অধিনায়কের দায়িত্ব দিয়ে মাইকেল ক্লার্ককে কোচ হিসেবে নিয়োগ দেবার প্রাথমিক প্রস্তুতি সেরেছে মুলতান সুলতান্স।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম লড়াইয়ে আত্মবিশ্বাসী মুশফিক

Read Next

চুক্তি না হলে বাংলাদেশ সফর নয়ঃ স্মিথ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share