কোভিড পজিটিভ ফাহিম আশরাফ, খেলবেন না দ্বিতীয় টেস্টেও

রিজওয়ান-ফাহিমের ব্যাটে চড়ে ফলো অন এড়াল পাকিস্তান
Vinkmag ad

ইনজুরির কারণে অলরাউন্ডার ফাহিম আশরাফ রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট মিস করেন। কিন্তু এরমধ্যেই যে ফের দুঃসংবাদ শুনল পাকিস্তান। কোভিড-১৯ পজিটিভ হওয়ার পর দ্বিতীয় টেস্ট থেকেও বাদ পড়েছেন তিনি। করাচিতে টিম হোটেলে পৌঁছানোর পর পরীক্ষা করা হলে এই অলরাউন্ডার কোভিড পজিটিভ রিপোর্ট পান।

ড্রয়ে সমাপ্তি হল রাওয়ালপিন্ডি টেস্ট। তিন ম্যাচ সিরিজের দ্বিতীয়টি শনিবার (১২ই মার্চ) শুরু হবে। এর আগে বুধবার করাচির টিম হোটেলে পৌঁছানোর পর ফাহিম আশরাফের কোভিড-১৯ পজিটিভ হওয়ার রিপোর্ট আসে। আগামী পাঁচদিন আইসোলেশনে থাকবেন।

পিএসএল থেকে হ্যামস্ট্রিং ইনজুরিতে ভুগছেন ফাহিম আশরাফ। গত এক বছর ধরে তিনি পাকিস্তানের অন্যতম সেরা টেস্ট পারফরমার, সাত নম্বরে ব্যাট করে গুরুত্বপূর্ণ রান করেছেন এবং বল হাতে উইকেট শিকার করছেন নিয়মিত।

তাঁর গুরুত্ব এতটাই ছিল যে পিসিবি চেয়ারম্যান রমিজ রাজা স্বীকার করেছেন যে ফাহিমের অনুপস্থিতি – সেইসাথে আরও কয়েকজন খেলোয়াড়ের অনুপস্থিতি রাওয়ালপিন্ডির পিচকে এত প্রাণহীন করে তোলার অন্যতম কারণ ছিল।

ফাহিম এবং হাসান আলির অনুপস্থিতির জন্য পাকিস্তান প্রথম টেস্টে ইফতিখার আহমেদ এবং নাসিম শাহকে ডেকেছিল। পাকিস্তান আত্মবিশ্বাসী যে হাসান আলি দ্বিতীয় টেস্টের আগে ফিট হবেন। 

৯৭ ডেস্ক

Read Previous

ক্রিকেটকে বিদায় বললেন বিতর্কিত শ্রীশান্ত

Read Next

রাওয়ালপিন্ডি টেস্ট নিয়ে বিব্রত রমিজ রাজা

Total
14
Share