সাকিব ইস্যুতে সুজন বললেন এখনই ফুলস্টপের সময়

পাপন-সুজনকে ছাড়া কৃতিত্ব দেওয়ার লোক খুঁজে পাননা সাকিব

সাম্প্রতিক সময়ে প্রতিটি সিরিজের আগেই সাকিবকে নিয়ে চলে অনিশ্চয়তা। দক্ষিণ আফ্রিকা সফরের আগে তার শারীরিক, মানসিক ক্লান্তিতে বিশ্রাম চাওয়া তৈরি করেছে নতুন বিতর্ক। টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন মনে করেন এসব বিতর্কিত ঘটনার ইতি টানার এখনই সেরা সময়।

বেশ আগে থেকেই সাকিব টেস্ট খেলতে চান না বলে গুঞ্জন। বছর কয়েক ধরে সে গুঞ্জনের ডাল পালা মেলার সুযোগ বাড়িয়েছেন তিনি নিজেই। গত ২ বছরে বাংলাদেশের খেলা বেশিরভাগ টেস্টেই পাওয়া যায়নি তাকে।

তবে এবার শুধু টেস্ট নয়, কোনো ধরণের ক্রিকেটই উপভোগ করছেন না বলে জানালেন। দুইদিন আগে ব্যক্তিগত কাজে দুবাই যাওয়ার পথে বিমানবন্দরে সাংবাদিকদের এমনটাই জানান। বোর্ড ও সাকিব দুই পক্ষই চূড়ান্ত সিদ্ধান্তের আগে সময় নেন দুইদিন।

তবে সব ছাপিয়ে এই প্রক্রিয়াটাই পছন্দ হচ্ছে না খালেদ মাহমুদ সুজনের। আগেরদিন বিসিবি সভাপতিও একই কথা জানিয়েছেন। সুজন অবশ্য খানিক কড়া সুরেই জানালেন এসবের ইতি ঘটানোর সেরা সময় এখনই।

আজ (৮ মার্চ) মিরপুরে সাংবাদিকদের তিনি বলেন, ‘আমিতো বললাম ফুলস্টপের টাইম আসছে। তুমি (ক্রিকেটার অর্থে) বিসিবিকে চালাতে পারো না। তুমি বলতে পারো না, আমি খেলবো অথবা আমি খেলবো না। যদি খেলতে না চাও খেলবা না।’

‘যদি খেলতে চাও তাহলে খেলো। ব্রেক হলে ফুল ব্রেক। কেউ তোমাকে আটকাবে না। বিসিবি সভাপতিও বলতে যায় এভাবে। উনি একটু আস্তে বলেছেন আমি একটু জোরে বললাম।’

৯৭ প্রতিবেদক

Read Previous

আরভিন পেলেন পূর্ণ দায়িত্ব, ফের যুক্ত হলেন ক্লুজনার

Read Next

সংবাদমাধ্যমে বেফাঁস মন্তব্য করায় বিসিবিতে ডাক পড়েছে সাইফউদ্দিনের

Total
0
Share