আরভিন পেলেন পূর্ণ দায়িত্ব, ফের যুক্ত হলেন ক্লুজনার

আরভিনের ব্যাটে জিম্বাবুয়ের স্বস্তির জয়
Vinkmag ad

ক্রেইগ আরভিন জিম্বাবুয়ের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে পূর্ণ সময়ের অধিনায়ক হিসেবে নিযুক্ত হয়েছেন। ল্যান্স ক্লুজনার ব্যাটিং কোচ হিসেবে আবারও যোগ দিয়েছেন। লালচাঁদ রাজপুতকে প্রধান কোচ হিসেবেই বহাল রাখছে জিম্বাবুয়ের ক্রিকেট বোর্ড (জেডসি)।

ক্রেইগ আরভিনকে জিম্বাবুয়ের পুরো সময়ের সাদা বলের অধিনায়ক হিসেবে নিশ্চিত করা হয়েছে এবং শন উইলিয়ামসকে টেস্ট অধিনায়ক হিসেবে রাখা হয়েছে। সব ফরম্যাটে দলের সহ-অধিনায়ক হিসেবে থাকছেন রেজিস চাকাভা। জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড ৭ই মার্চ এক ভার্চুয়াল মিটিংয়ে এসব সিদ্ধান্ত নেয়।

গত বছর আয়ারল্যান্ড ও স্কটল্যান্ডে এবং এই বছরের শুরুতে শ্রীলঙ্কায় সীমিত ওভারের সিরিজে জিম্বাবুয়ের অন্তর্বর্তীকালীন অধিনায়কের দায়িত্ব পালন করেছিলেন আরভিন। এবার বোর্ড থেকে বুঝে পেলেন পূর্ণ দায়িত্ব।

দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অলরাউন্ডার ল্যান্স ক্লুজনার জিম্বাবুয়ের সাপোর্ট স্টাফের সাথে আবার যোগ দিয়েছেন, নেতৃত্বে থাকবেন প্রধান কোচ লালচাঁদ রাজপুত, যাকে ধরে রাখা হয়েছে। ক্লুজনারকে দলের ব্যাটিং কোচ হিসেবে পুনরায় নিযুক্ত করা হয়েছে, একটি ভূমিকা যা তিনি প্রাথমিকভাবে ২০১৬ থেকে ২০১৮ সাল পর্যন্ত পালন করেছিলেন। ক্লুজনারের সবচেয়ে সাম্প্রতিক অ্যাসাইনমেন্ট ছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খুলনা টাইগার্সে।

জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি) পুরুষদের দলের জন্য বোলিং কোচ এবং ফিটনেস প্রশিক্ষকের নিয়োগ চূড়ান্ত করার প্রক্রিয়াধীন রয়েছে। বোর্ড আরও নিশ্চিত করেছে যে মেরি-অ্যান মুসোন্ডা এবং জোসেফিন এনকোমো জিম্বাবুয়ে মহিলা দলের অধিনায়ক এবং সহ-অধিনায়ক হিসাবে অব্যাহত থাকবেন।

৯৭ ডেস্ক

Read Previous

আইপিএল বনাম বাংলাদেশের বিপক্ষে হোম সিরিজ; সিদ্ধান্ত নেবে ক্রিকেটাররা

Read Next

সাকিব ইস্যুতে সুজন বললেন এখনই ফুলস্টপের সময়

Total
60
Share