ড্রয়ের পথে রাওয়ালপিন্ডি টেস্ট

ড্রয়ের পথে রাওয়ালপিন্ডি টেস্ট
Vinkmag ad

ড্রয়ের পথে যাচ্ছে রাওয়ালপিন্ডি টেস্ট। ৪ হাফ সেঞ্চুরির কল্যাণে পাকিস্তানকে সমানে জবাব দিচ্ছে অস্ট্রেলিয়া। পাকিস্তানের করা ১ম ইনিংসে ৪৭৬ রানের জবাবে ৪র্থ দিন শেষে ৭ উইকেটে ৪৪৯ রান করেছে সফরকারীরা।

বৃষ্টির কারণে মাঠে ভেজা থাকায় লাঞ্চের পূর্ব মুহুর্ত পর্যন্ত একটি বল গড়ায় নাই। লাঞ্চের পরে ২ উইকেটে ২৭১ রান নিয়ে দিন শুরু করে অজিরা। উসমান খাজার মত নার্ভাস নাইন্টিজের শিকার হন চমৎকার খেলতে থাকা মারনাস লাবুশেইন। ১৫৮ বলে ১২ চারে ৯০ রান করেন তিনি। সেই সাথে স্টিভ স্মিথের সাথে তার ১০৮ রানের জুটির সমাপ্তি ঘটে। পাকিস্তানের জন্য দিনের প্রথম সাফল্য এনে দেন শাহীন শাহ আফ্রিদি।

এরপর ক্রিজে এসে বেশিক্ষণ টিকতে পারেননি। ট্রাভিস হেড। ৮ রান করে নোমান আলির ২য় শিকারে পরিণত হন। ছয়ে নামা ক্যামেরন গ্রিনের সাথে ৮১ রানের জুটি গড়েন স্মিথ। মাত্র ২ রানের জন্য অর্ধশতক বঞ্চিত হন গ্রিন।

দারুণ খেলতে থাকা স্মিথ ৭৮ রান করে বিদায় নেন। ১৯৬ বলের ম্যারাথন ইনিংসে ছিল ৮টি চারের মার। দিনের খেলা শেষ হওয়ার ১ ওভার আগে অ্যালেক্স ক্যারিকে (১৯) আকর্ষণীয় ইনসুইংয়ে পরাস্ত করেন পেসার নাসিম শাহ। মিচেল স্টার্ক ১২ ও অধিনায়ক প্যাট কামিন্স ৪ রানে অপরাজিত আছেন।

পাকিস্তানের পক্ষে নোমান আলি ৪টি এবং শাহীন আফ্রিদি, সাজিদ খান ও নাসিম ১টি করে উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোরঃ ৪র্থ দিন শেষে

পাকিস্তানের ১ম ইনিংসঃ ৫৭৬/৪ (১৬২), শফিক ৪৪, ইমাম ১৫৭, আজহার ১৮৫, বাবর ৩৬, রিজওয়ান ২৯*, ইফতিখার ১৩*; লায়ন ৫২-৫-১৬১-১, কামিন্স ২৮-৫-৬২-১, লাবুশেইন ১২-০-৫৩-১

অস্ট্রেলিয়ার ১ম ইনিংসঃ ৪৪৯/৭ (১২২), খাজা ৯৭, ওয়ার্নার ৬৮, লাবুশেইন ৯০, স্মিথ ৭৮, হেড ৮, গ্রিন ৪৯, ক্যারি ১৯, স্টার্ক ১২*, কামিন্স ৪*; সাজিদ ৪৫-৯-১২২-১, নাসিম ২১-২-৮৯-১, শাহীন আফ্রিদি ২৮-৫-৮০-১, নোমান ৩৭-৮-১০৭-৪। 

৯৭ ডেস্ক

Read Previous

আইপিএলে দল পেলে সাকিব খেলতো কীভাবে প্রশ্ন পাপনের

Read Next

দেশের ক্রিকেটের জন্য কি করেছে সংবাদমাধ্যম, প্রশ্ন পাপনের

Total
1
Share