মোহামেডানে হাফিজ, আবাহনীতে হনুমা বিহারি-জাদরান

মোহামেডানে হাফিজ, আবাহনীতে হনুমা বিহারি-জাদরান

এক বছর বিরতি দিয়ে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) ফিরছে বিদেশী ক্রিকেটার। সে সুযোগ কাজে লাগাতে বড় দলগুলো ইতোমধ্যে বিদেশী তারকাদের অন্তর্ভূক্তও করেছে।

আবাহনীর হয়ে খেলবেন ভারতের হনুমা বিহারি, আফগানিস্তানের নাজিবউল্লাহ জাদরান। অন্যদিকে মোহামেডান দলে ভিড়িয়েছে পাকিস্তানি অলরাউন্ডার মোহাম্মদ হাফিজকে।

হাফিজ টুর্নামেন্টের শুরু থেকেই মোহামেডানের হয়ে অংশ নিবেন। তবে আবাহনীতে হনুমা বিহারি যোগ দিবেন টুর্নামেন্টের মাঝপথে। অবশ্য শুরুর দিকে কাজটা চালাবেন জাদরান।

জাদরান ও হনুমার অন্তর্ভূক্তি নিয়ে ‘ক্রিকেট৯৭‘ কে আবাহনীর একটি সূত্র বলেন, ‘বিদেশী ক্রিকেটার আফগানিস্তানের নাজিবউল্লাহ জাদরান শুরু থেকে খেলার কথা। সে সিরিজ শেষে থেকে যেতো। তবে দেশে ফিরে গেছে, আশা করি টুর্নামেন্ট শুরুর আগেই যোগ দিবে।’

‘আর ভারতের হনুমা বিহারি আসবে মাঝখানে। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ শেষে সে আমাদের সাথে যোগ দিবে। এখনো পর্যন্ত সবকিছু এভাবেই আছে, মার্চের শেষদিকে সে বাংলাদেশে আসবে।’

উল্লেখ্য, ১৫ মার্চ থেকে মাঠে গড়াতে যাচ্ছে এবারের ডিপিএল। এবার দুইজন করে বিদেশী ক্রিকেটার রেজিস্টার করার সুযোগ পাচ্ছে দলগুলো। তবে একাদশে খেলতে পারবেন সর্বোচ্চ একজন।

৯৭ প্রতিবেদক

Read Previous

বাঘিনীদের দারুণ উদ্বোধনী জুটি, অতঃপর…

Read Next

এসেছে ওয়ার্নের অটোপসি রিপোর্ট, পুলিশ যা বলছে

Total
0
Share