মিরপুরে রড মার্শ-শেন ওয়ার্ন স্মরণ, পালন করা হয় নিরবতা

received 841760510556214
Vinkmag ad

রড মার্শের মৃত্যু শোক কাটিয়ে ওঠার আগেই অস্ট্রেলিয়ানদের জন্য বড় ধাক্কা কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্নের মৃত্যু। ২৪ ঘণ্টার ব্যবধানে এই দুই কিংবদন্তী ক্রিকেটারকে হারিয়ে শোকে মাতম পুরো বিশ্ব।

চলমান নারী বিশ্বকাপ, ভারত-শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়া-পাকিস্তান টেস্টের পর এবার তাদের স্মরণে শোক জানিয়ে এক মিনিটের নিবরতা পালন হয়েছে বাংলাদেশ-আফগানিস্তান দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের আগে।

আজ (৫ মার্চ) বিকেল ৩ টায় শুরু হয়েছে ম্যাচটি। ম্যাচ শুরুর আগে দাঁড়িয়ে এক মিনিটের নিরবতা পালন করা হয়। এরপর তাঁর জন্য শোক জানিয়ে কালো আর্ম ব্যান্ড পরে মাঠে নামে বাংলাদেশ ও আফগানিস্তানের ক্রিকেটাররা।

এর আগে গতকাল রাতে শেন ওয়ার্ন ও রডনি মার্শের মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিবৃতিতে বিসিবি লিখেছে,

‘শেন ওয়ার্ন ও রডনি মার্শের মৃত্যুর শোকে কাতর অস্ট্রেলিয়ার ক্রিকেটাঙ্গন, ক্রিকেটার, ভক্ত-সমর্থক ও অনুরাগীদের সঙ্গে বিসিবিও সমবেদনা প্রকাশ করছে।’

গতকাল (৪ মার্চ) রাতে অস্ট্রেলিয়ান কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্ন ৫২ বছর বয়সেই পৃথিবী থেকে বিদায় নিলেন। সাবেক এই স্পিনার হার্ট অ্যাটাকে মারা গেছেন বলে জানিয়েছে ফক্স স্পোর্টস।

শেন ওয়ার্নের ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে, শুক্রবার থাইল্যান্ডের কোহ সামুইয়ে মারা গেছেন তিনি। একদিন আগে হার্ট অ্যাটাকেই মারা যান ৭২ বছর বয়সী উইকেট রক্ষক ব্যাটসম্যান রড মার্শ।

৯৭ ডেস্ক

Read Previous

আজও আগে ব্যাটিংয়ে বাংলাদেশ, বাদ পড়লেন রাব্বি

Read Next

মুশফিকের অন্যরকম সেঞ্চুরির দিনে ব্যাটিং ব্যর্থতায় বাংলাদেশ

Total
1
Share