আজও আগে ব্যাটিংয়ে বাংলাদেশ, বাদ পড়লেন রাব্বি

featured photo updated v 2
Vinkmag ad

মিরপুরে আজ টি–টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে আফগানিস্তানের মুখোমুখি বাংলাদেশ। আগের ম্যাচে দাপুটে জয়ে এগিয়ে থাকা টাইগারদের সামনে সিরিজ জয় ও হোয়াইটওয়াশের সুযোগ। বাংলাদেশের একাদশে এসেছে এক পরিবর্তন। বাদ পড়লেন ইয়াসির আলি রাব্বি; ফিরলেন মুশফিকুর রহিম। 

শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। 

মাহমুদউল্লাহর দল মাঠে নামার আগেই সুসংবাদ পেয়েছে। চোটের কারণে প্রথম ম্যাচ না খেললেও অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম ফিরেছেন আজকের সেরা একাদশে।

প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশ দলে অভিষিক্ত ওপেনার মুনিম শাহরিয়ার খেলছেন এ ম্যাচেও। তবে বাদ পড়তে হয়েছে ইয়াসির আলি রাব্বিকে। টিকে গেছেন ওপেনার মোহাম্মদ নাইম শেখ। 

অপরদিকে আফগানিস্তান মাঠে নামছে পরিবর্তন নিয়ে। নেই মুজিব উর রহমান ও কায়েস আহমেদ।

উইকেটরক্ষক রডনি মার্শ ও লেগ স্পিনার শেন ওয়ার্ন, এই দুই ক্রিকেট কিংবদন্তির মৃত্যুতে শোক জানিয়ে খেলা শুরুর আগে পালন করা হবে এক মিনিট নীরবতা।

বাংলাদেশ একাদশ-

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস (উইকেটরক্ষক), মোহাম্মদ নাইম শেখ, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, নাসুম আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, শেখ মেহেদী হাসান, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

আফগানিস্তান একাদশ-

রহমানউল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), হযরতউল্লাহ জাজাই, নাজিবউল্লাহ জাদরান, মোহাম্মদ নবি (অধিনায়ক), রাশিদ খান, আজমতউল্লাহ ওমরজাই, মুজিব উর রহমান, করিম জানাত, ফজলহক ফারুকি, কায়েস আহমেদ ও দারউইশ রাসুলি।

৯৭ ডেস্ক

Read Previous

পিন্ডি, মোহালি, ডুনেডিন সবখানে শেন ওয়ার্ন স্মরণ

Read Next

মিরপুরে রড মার্শ-শেন ওয়ার্ন স্মরণ, পালন করা হয় নিরবতা

Total
6
Share