২য় ম্যাচে ফিরতে প্রস্তুত মুশফিকুর রহিম

মুশফিকের একক অনুশীলন ও একটি গুঞ্জন!
Vinkmag ad

আঙ্গুলে চোট পেয়ে আফগানিস্তানের বিপক্ষে ১ম টি-টোয়েন্টি খেলা হয়নি মুশফিকুর রহিমের, ছিলেন মেডিকেল টিমের পর্যবেক্ষণে। তবে ২য় ম্যাচের আগে সেরে উঠেছেন তিনি, ২য় ম্যাচে খেলার জন্য ফিট তিনি।

বিসিবির পাঠানো এক ভিডিও বার্তায় বাংলাদেশ দলের ফিজিও বায়েজিদ ইসলাম মুশফিকের ইনজুরি আপডেট দিতে যেয়ে বলেন, ‘মুশফিকুর রহিমের গত ২ তারিখে ডান হাতের বৃদ্ধাঙ্গুলিতে বল লাগার পর আমরা এক্সরে করিয়েছিলাম। যে এক্সরে করানো হয়েছিল তাতে ফ্র‍্যাকচার বা এজাতীয় কিছু আসে নিন। গতকাল তাকে আমরা অবজারভেশনে রেখেছিলাম। তো কোনরকম খারাপ কিছু দেখা যায় নি। আজ ও ব্যাটিং করল, থ্রো ডাউন ও করল। তো আগামীকালের ম্যাচের জন্য ও সিলেকশনের জন্য অ্যাভেইলেবল থাকবে।’

২ মার্চ দুপুর পৌনে একটায় ইনডোরে ব্যাটিং অনুশীলন করতে আসেন মুশফিক। পশ্চিম পাশের প্রথম নেটে শরিফুল ইসলামের করা শুরুর দিকের বলেই হাতে চোট পান মুশফিক।

এরপর প্রাথমিক সেবা হিসেবে বরফ দেওয়া হয় মুশফিকের হাতে। তবে ব্যাটিং করার মতো অবস্থায় ফিরতে পারেননি। বরং ইনডোর থেকে ফিরে যান মূল মাঠ হয়ে ড্রেসিং রুমে।

উল্লেখ্য, টি-টোয়েন্টিতে বাজে ফর্মে থাকা মুশফিককে পাকিস্তানের বিপক্ষে বিশ্রাম দিয়েছিল নির্বাচকরা। মাঝে বিপিএল কাটিয়ে খেলেছেন আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ। জায়গা পান আফগানদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও।

৯৭ প্রতিবেদক

Read Previous

কোহলির বিশেষ দিন স্মরণীয় করে রাখল বিসিসিআই

Read Next

নিজেদের দায়িত্ব সম্পর্কে অবগত বলেই সফল হচ্ছেন নাসুমরা

Total
14
Share