ইনজুরিতে দীপক চাহার, অনিশ্চিত পুরো আইপিএল

নিলামে দীপক চাহারকে নিয়ে যুদ্ধ হবে বলছেন আকাশ
Vinkmag ad

চেন্নাই সুপার কিংসের জন্য দুঃসংবাদ, এবারের আইপিএলে বড় অংশ জুড়ে তারা পাবে না পেসার দীপক চাহারকে। গত মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩য় টি-টোয়েন্টি ম্যাচে হাঁটুর ইনজুরিতে আক্রান্ত হন দীপক। ঠিক হতে তার কয়েক সপ্তাহ সময় লাগার কথা। ২৬ মার্চ থেকে ২৯ মে পর্যন্ত অনুষ্ঠিতব্য আইপিএলের পুরো অংশেও তাকে না পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ব্যাঙ্গালোরের জাতীয় ক্রিকেট একাডেমির চূড়ান্ত সিদ্ধান্তের অপেক্ষায় চেন্নাই কর্তৃপক্ষ। সেখানে পুনর্বাসনে আছেন ২৯ বছর বয়সী দীপক। নিলামে ২য় সর্বোচ্চ দামি খেলোয়াড় ছিলেন তিনি। ভারতীয় ১৪ কোটি রুপিতে তাকে দলে নিয়েছে চেন্নাই।

বোলিং অলরাউন্ডার হিসেবে বর্তমানে বেশ সুপ্রসিদ্ধ দীপক। শেষ ৩ ওয়ানডেতে নিজের ব্যাটিং কারিশমাও দেখিয়েছেন তিনি। শ্রীলঙ্কার বিপক্ষে ৬৯*, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৫৪ এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩৮ রান করেছেন তিনি।

নিলামে তাকে নিয়ে প্রথমে কাড়াকাড়ি পড়ে যায় সানরাইজার্স হায়দ্রাবাদ ও দিল্লি ক্যাপিটালসের মধ্যে। তাদের সাথে পড়ে রাজস্থান রয়্যালস ও চেন্নাই সুপার কিংসও যোগ দেয়। ২০১৮ সাল থেকে চেন্নাইয়ের হয়ে খেলছেন তিনি। তবে এবার নিলামের আগে তাকে রিটেইন করেনি চেন্নাই। এই প্রথম চেন্নাই কোন খেলোয়াড়কে ১০ কোটির বেশি রুপিতে নিয়েছে।

২০১৬ সালে আনক্যাপড বোলার হিসেবে রাইজিং পুনে সুপারজায়ান্টসের হয়ে খেলেছিলেন দীপক। মাত্র ১০ লাখ রুপিতে তাকে নিয়েছিল দলটি। ২০১৮ এর নিলামে চেন্নাই তাকে ৮০ লাখ রুপিতে দলে নেয়। চেন্নাইয়ের হয়ে ৫৮ ম্যাচে ৫৮ উইকেট নিয়েছেন, যার ৪২টি এসেছে পাওয়ারপ্লেতে। ট্রেন্ট বোল্টের চেয়ে ১৫ উইকেট বেশি। চার মৌসুমে বোল্ট ২৭ উইকেট নিয়েছেন পাওয়ারপ্লেতে।

৯৭ ডেস্ক

Read Previous

বেঁধে দেওয়া লক্ষ্যের চেয়েও কম রান খরচে চ্যালেঞ্জ জিতেছেন নাসুম

Read Next

টি-টোয়েন্টিতে বাংলাদেশি বোলাররা গড়ল বিরল এক রেকর্ড

Total
9
Share