পাকিস্তান-অস্ট্রেলিয়া সিরিজে ধারাভাষ্য কক্ষে তারার মেলা

পাকিস্তান-অস্ট্রেলিয়া সিরিজে ধারাভাষ্য কক্ষে তারার মেলা
Vinkmag ad

দীর্ঘ ২৪ বছর পর পাকিস্তান সফরে এসেছে অস্ট্রেলিয়া, খেলবে তিন ফরম্যাটেই। আগামীকাল (৪ মার্চ) থেকে রাওয়ালপিন্ডি স্টেডিয়ামে শুরু হচ্ছে টেস্ট সিরিজ। বেনো-কাদির ট্রফির সাথে ৫ সপ্তাহ ব্যাপী চলবে ৩ ওয়ানডে ও ১ টি-টোয়েন্টিও।

ইংল্যান্ডের রব কি, অস্ট্রেলিয়ার মাইকেল ক্যাসপ্রোভিচ, পাকিস্তানের উরুজ মুমতাজ, বাজিদ খান ও ওয়াকার ইউনুস গোটা সফরেই ধারাভাষ্য দিবেন।

অস্ট্রেলিয়ার সাবেক ব্যাটার সাইমন ক্যাটিচ কেবল বেনো-কাদির ট্রফিতে থাকবেন ধারাভাষ্যে। পাকিস্তানে এই প্রথম ধারাভাষ্য দিবেন তিনি।

সিকান্দার বখত ও জয়নাব আব্বাস প্রি ও পোস্ট শো’র হোস্ট হিসাবে থাকবেন। টেস্ট সিরিজের ১ম দুই টেস্টে হোস্ট হিসাবে থাকবেন নেরোলি মিডোসও।

হাই ডেফিনিশন ব্রডকাস্ট কভারেজে থাকবে ২৮ ক্যামেরা, যেখানে থাকবে বাগি ক্যামও। হক আই, আল্ট্রা এইজ পদ্ধতি থাকছে ডিসিশন রিভিউ সিস্টেম (ডিআরএস) এর জন্য।

এই বহুল আলোচিত সফরে ক্রিকেটীয় অ্যাকশন পাকিস্তানে দেখা যাবে পিটিভিতে। মিডল ইস্ট ও নর্থ আফ্রিকাতে ইতিসালাতে ক্যারিবিয়ানে ফ্লো স্পোর্টস, নিউজিল্যান্ডে স্কাই এনজেডে, অস্ট্রেলিয়ায় ফক্স স্পোর্টসে, যুক্তরাজ্যে স্কাই স্পোর্টসে, পাকিস্তান বাদে দক্ষিণ এশিয়ায় সনিতে, সাব সাহারান আফ্রিকাতে সুপার স্পোর্টসে, নর্থ আমেরিকায় উইলো টিভিতে। এছাড়া আইসিসি টিভি ও দারাজ আছে লাইভ স্ট্রিমিং পার্টনার হিসাবে।

৯৭ ডেস্ক

Read Previous

ডিপিএল দলবদলঃ প্রথম দিনে দল বদলালেন যারা

Read Next

আফগানদের প্রিয় ফরম্যাটে বাংলাদেশের চ্যালেঞ্জ

Total
11
Share