চিকিৎসার জন্য ভারতে যাচ্ছেন মাশরাফি

বিপিএলের শুরুতে মাশরাফি-সৌম্যকে নিয়ে অনিশ্চয়তা
Vinkmag ad

আসন্ন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) দলবদল শুরু হয়েছে আজ (২ মার্চ) থেকে। এবার লেজেন্ডস অব রুপগঞ্জের হয়ে খেলবেন মাশরাফি বিন মর্তুজা। আজ দলবদলের আনুষ্ঠানিকতা সারতে এসেছেন মিরপুরে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম) কার্যালয়ে। দেশের অন্যতম সফল এই অধিনায়ক বলছেন চোটের কারণে ডিপিএলের শুরুতেও তাকে পাওয়া যাবে না, চিকিৎসার জন্য আগামীকালই (৩ মার্চ) যাচ্ছেন ভারতে।

ডিপিএলের সর্বশেষ মৌসুমে মাশরাফি নাম লেখান শেখ জামাল ধানমন্ডি ক্লাবে। তবে ২০২০ সালের ঐ মৌসুমে মাত্র এক ম্যাচ খেলার পরই করোনা হানা দেয়। এরপর গত বছর স্থগিত টুর্নামেন্টটি টি-টোয়েন্টি ফরম্যাটে আয়োজন করে সিসিডিএম। কিন্তু মাশরাফি তাতে অংশ নেননি।

এদিকে সর্বশেষ বিপিএলে মিনিস্টার ঢাকার হয়ে খেলেছেন। কিন্তু চোটের কারণে নামের পাশে ৪ ম্যাচের বেশি যোগ হয়নি। মূলত পিঠের চোটেই ছিটকে যান সংক্ষিপ্ত ফরম্যাটে দেশের অন্যতম জমজমাট টুর্নামেন্ট থেকে।

সে চোটের চিকিৎসা করাতেই এবার ভারতে যাচ্ছেন মাশরাফি। ৯ তারিখ চিকিৎসকের এপয়েনমেন্ট নেওয়া হলেও স্ত্রী, সন্তান নিয়ে বেড়ানোর উদ্দেশে রওয়ানা দিচ্ছেন কয়েকদিন আগেই।

দলবদলের আনুষ্ঠানিকতা শেষে মাশরাফি বলেন, ‘ আমার ব্যাক পেইন আছে একটু। ট্রিটমেন্ট করাতে যাচ্ছি। আশা করি সব ঠিক হলে ফিজিক্যালি আনফিটের ক্ষেত্রে ক্রিকেটীয় যে এক্টিভিটিজ বা অন্যান্য যেসব আছে আমি সেসব নিয়ে মাঝখানে ট্রেনিং করেছি। যথেষ্ট টুর্নামেন্ট ছিল না খেলার সুযোগ কম ছিল।’

‘বিপিএল ছিল, ঐ সময় ব্যাক পেইনটা পেয়েছি। ওটার ট্রিটমেন্টটা করার পর আশা করি সমস্যা হবে না। ৯ (মার্চ) তারিখ এপয়েনমেন্ট নেওয়া আছে ভারতে। তবে পরিবার নিয়ে যাচ্ছি, একটূ ঘোরাঘুরিও করবো। যে কারণে আমি ২-৩ দিন আগেই চলে যাবো।’

৯৭ প্রতিবেদক

Read Previous

জায়গা নিয়ে সংশয় নেই রিয়াদের, পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিলেন সাংবাদিককে

Read Next

তবুও নাইমকে আগলে রাখছেন মাহমুদউল্লাহ রিয়াদ

Total
1
Share