ওয়ানডেতে হতশ্রী ব্যাটিং করা রিয়াদ টি-টোয়েন্টিতে প্রথম বল থেকেই মারবেন

ওয়ানডেতে হতশ্রী ব্যাটিং করা রিয়াদ টি-টোয়েন্টিতে প্রথম বল থেকেই মারবেন
Vinkmag ad

আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে মাহমুদউল্লাহ রিয়াদের ব্যাটিং ধরণ নিয়ে সমালোচনা হচ্ছে বেশ। ৩ ম্যাচে রান করেছেন সাকূল্যে ৪৩। যেখানে বাউন্ডারি এসেছে মাত্র একটি। তবে আগামীকাল (৩ মার্চ) থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজে প্রথম বল থেকেই বাউন্ডারি হাঁকাতে চান রিয়াদ।

চট্টগ্রামে আফগানদের বিপক্ষে খেলা তিন ওয়ানডেতে রিয়াদের রান যথাক্রমে ৮, ৬* ও ২৯*। দলের বিপর্যয়ে প্রথম ম্যাচে খেলা ৮ রানের ইনিংসেই ছিল একটি বাউন্ডারি। দ্বিতীয় ওয়ানডেতে ৯ বলে ৬ রানের ইনিংসে কোনো বাউন্ডারি ছিল না, অথচ তার ব্যাটে দুই-একটি বাউন্ডারি আসলেই দলীয় সংগ্রহ ৩০৬ এর পরিবর্তে আরও বেশি হতে পারতো।

তবে তৃতীয় ওয়ানডেতে নিজের ব্যাটিংয়ের ধরণে হতাশ করেছেন দারুণভাবে। অপরাজিত ২৯ রানের ইনিংসে ছিল না কোনো বাউন্ডারি, খেলেছেন ৫৩ বল।

আগামীকাল থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজের আগে অবশ্য জানিয়ে রাখলেন বদলে ফেলবেন নিজের ব্যাটিং ধরণ। সাথে তৃতীয় ওয়ানডেতে ক্যাচ মিস করা রিয়াদ নিজের ফিল্ডিংয়েও সেরাটা দেওয়ার চেষ্টা করবেন।

আজ মিরপুরে সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘আমি ইন শা আল্লাহ কাল প্রথম বল থেকেই মারব। চার মারার চেষ্টা করব, ছয় মারার চেষ্টা করব। আমি অবশ্যই ইন শা আল্লাহ চেষ্টা করব যেনো আমার ফিল্ডিং অ্যাফোর্ট টা ভালো থাকে।’

‘অবশ্যই, আমি হয়তোবা ওরকম ভালো ফিল্ডিং করতে পারি নাই। চেষ্টা করব ভালো ইনপুট দিতে দলে, ফিল্ডিংয়ের মাধ্যমে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

লিটন দাসের ক্যারিয়ার সেরা রেটিং, তামিম-মুশফিকদের অবনতি

Read Next

আগামীকালই হচ্ছে মুনিম শাহরিয়ারের অভিষেক!

Total
66
Share