আবারও আইপিএল থেকে নাম কেটে নিলেন জেসন রয়

ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াডে ঢুকলেন জেসন রয়
Vinkmag ad

আইপিএলে (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) দল পেলেও খেলা হচ্ছে না ইংলিশ ওপেনার জেসন রয়ের। টুর্নামেন্ট শুরুর আগেই গুজরাট টাইটান্স ফ্র‍্যাঞ্চাইজি খেল বড় ধাক্কা। দীর্ঘ সময় টুর্নামেন্টের বায়ো বাবলে থাকার চ্যালেঞ্জ উল্লেখ করে নিজের নাম প্রত্যাহার করে নেন জেসন রয়। তবে এই প্রথম নয়, এর আগেও আইপিএল থেকে সরে দাঁড়িয়েছিলেন এই ইংলিশ তারকা।

আইপিএলের মেগা নিলাম থেকে ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান জেসন রয়কে ভিত্তিমূল্য দুই কোটি ভারতীয় রূপিতে দলে টেনেছিল নতুন ফ্র‍্যাঞ্চাইজি গুজরাট টাইটান্স। তবে টুর্নামেন্ট মাঠে গড়ানোর আগেই নিজের নাম সরিয়ে নিলেন রয়। আচমকা সরে দাঁড়ানোয় কিছুটা হলেও ধাক্কা খেয়েছে টিম ম্যানেজমেন্টের পরিকল্পনা। তাঁর বিকল্প নিয়ে এখনও কোন সিদ্ধান্ত নেয়নি টাইটান্স ফ্র‍্যাঞ্চাইজি।

আসন্ন আইপিএল আসরে না খেলার কারণ হিসেবে জেসন রয়ের ভাষ্য, দীর্ঘ সময় টুর্নামেন্টের বায়ো বাবলে থাকা তাঁর জন্য বড় চ্যালেঞ্জ। আইপিএলের নিলামে দল পাওয়ার পর এই নিয়ে দ্বিতীয়বার না খেলার সিদ্ধান্ত নিয়েছেন রয়। এর আগে ২০২০ সালে দিল্লি ক্যাপিটালস তাঁকে ১.৫ কোটি রূপিতে দলে ভেড়ায়, কিন্তু ব্যক্তিগত কারণে সেবারও খেলেননি জেসন।

সম্প্রতি বায়ো-বাবলে থেকেই মাতিয়ে এসেছেন পাকিস্তান সুপার লিগের সপ্তম আসর। ব্যাট হাতে কাটিয়েছেন দুর্দান্ত এক মৌসুম। কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন জেসন রয়। ৬ ম্যাচে দুই ফিফটি ও একটি সেঞ্চুরিতে ৫০.৫০ গড়ে করেছেন ৩০৩ রান।

৯৭ ডেস্ক

Read Previous

উন্নতি করেছে দল, বিশ্বকাপের মঞ্চে সবাইকে দেখাতে চান নিগার

Read Next

‘ইন্টেন্ড ই সব, ডট বল খেলা অপরাধ’

Total
1
Share