পিএসএল টিম অফ দ্য টুর্নামেন্ট ঘোষণা, নেতৃত্বে রিজওয়ান

মুলতানকে হারিয়ে পিএসএলের নয়া চ্যাম্পিয়ন লাহোর কালান্দার্স
Vinkmag ad

অবশেষে পর্দা নেমেছে পিএসএলের। মুলতান সুলতানসের মোহাম্মদ রিজওয়ানকে পাকিস্তান সুপার লিগ ২০২২ এর টুর্নামেন্ট সেরা দলের অধিনায়ক হিসেবে মনোনীত করা হয়েছে। যা ধারাভাষ্য দলের বিশিষ্ট সদস্যদের দ্বারা নির্বাচিত।

৫৪৬ রান করা মোহাম্মদ রিজওয়ান দলকে ফাইনালে ওঠাতে বড় ভূমিকা রেখেছিলেন। ওপেনেই খেলবেন ম্যান অব দ্য টুর্নামেন্ট হওয়া রিজওয়ান, দলের নেতৃত্বও তার কাঁধে। অবশ্য টুর্নামেন্ট সেরা একাদশে কোন বিতর্ক ছাড়াই পেয়েছেন অধিনায়কের দায়িত্ব।

পিএসএলের টুর্নামেন্ট সেরা দলে মুলতান সুলতানসের সর্বোচ্চ চারজন খেলোয়াড়কে নির্বাচিত করা হয়েছে। মোহাম্মদ রিজওয়ান ছাড়াও বাকি তিনজন হলেন- রাইলি রুশো, টিম ডেভিড এবং খুশদিল শাহ।

চ্যাম্পিয়ন দল লাহোর কালান্দার্সেরও চারজন খেলোয়াড় জায়গা পেয়েছেন টুর্নামেন্ট সেরা দলে- ফখর জামান, রাশিদ খান, শাহীন শাহ আফ্রিদি এবং জামান খান।

পেশোয়ার জালমি (শোয়েব মালিক), ইসলামাবাদ ইউনাইটেড (শাদাব) খান) এবং কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের (নাসিম শাহ) একজন করে খেলোয়াড় আছে।

স্কোয়াডের, শীর্ষ চার ব্যাটার চারটি ভিন্ন দলের। সুলতানরা মিডল অর্ডারে আধিপত্য বিস্তার করেছে, আর কালান্দার্সরা আছে বোলিং ইউনিটের নেতৃত্বে।

২০২২ পিএসএল টিম অফ দ্য টুর্নামেন্টঃ

মোহাম্মদ রিজওয়ান (মুলতান সুলতান) (অধিনায়ক ও উইকেটরক্ষক), ফখর জামান (লাহোর কালান্দার্স), শোয়েব মালিক (পেশোয়ার জালমি), শাদাব খান (ইসলামাবাদ ইউনাইটেড), রাইলি রুশো (মুলতান সুলতান), টিম ডেভিড (মুলতান সুলতান), খুশদিল শাহ (মুলতান সুলতান), রাশিদ খান (লাহোর কালান্দার্স), শাহীন শাহ আফ্রিদি (লাহোর কালান্দার্স), জামান খান (লাহোর কালান্দার্স), নাসিম শাহ (কোয়েটা গ্ল্যাডিয়েটর্স) এবং শান মাসুদ (মুলতান সুলতান) (১২তম সদস্য)।

৯৭ ডেস্ক

Read Previous

বড় জয়ে হোয়াইট ওয়াশ এড়াল আফগানিস্তান

Read Next

দক্ষিণ আফ্রিকায় টেস্ট খেলবে সাকিব, নিশ্চয়তা দিলেন পাপন

Total
1
Share