হাসপাতাল থেকে ফিরলেও শেষ টি-টোয়েন্টিতে খেলবেন না ইশান কিশান

হাসপাতাল থেকে ফিরলেও শেষ টি-টোয়েন্টিতে খেলবেন না ইশান কিশান
Vinkmag ad

ধরমশালায় শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি জিতে এক ম্যাচ বাকি থাকতেই সিরিজের দখল নিয়েছে ভারত। কিন্তু এরপরও যে স্বস্তিতে নেই দলটি; ইশান কিশানের চোটে উদ্বিগ্ন ভারতীয় টিম ম্যানেজমেন্ট। আজ রাতে শেষ টি-টোয়েন্টিতে ইশান কিশানকে একাদশে দেখা যাবে না। সুযোগ পেতে পারেন মায়াঙ্ক আগারওয়াল কিংবা ভেঙ্কটেশ আইয়ার।

তরুণ উইকেটরক্ষক ইশান কিশান হাসপাতাল থেকে ভারতীয় দলের হোটেলে ফিরেছেন। কিন্তু খেলবেন না সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি। তাঁকে বিশ্রামে রেখে এই ম্যাচে খেলানা হতে পারে মায়াঙ্ক আগারওয়াল কিংবা ভেঙ্কটেশ আইয়ারের কেউ একজনকে।

ভারতের ইনিংসের চতুর্থ ওভারের ঘটনা। লঙ্কান পেসার লাহিরু কুমারার প্রথম ওভারের দ্বিতীয় বল সরাসরি গিয়ে লাগে ইশান কিষানের হেলমেটে। মাঠের মধ্যেই বসে পড়েন তিনি। ভারতীয় দলের ফিজিও তাঁকে পরীক্ষা করতে দৌড়ে আসেন। বেশ কিছুক্ষণ খেলা বন্ধও ছিল। যদিও প্রাথমিক চিকিৎসার পর আবার ব্যাট করলেও দ্রুতই ফিরে যান প্যাভিলিয়নে। ব্যক্তিগত ১৬ রানে সেই লাহিরুর বলেই বিদায় নেন ইশান।

ড্রেসিংরুমে ফিরে আসলে ইশানকে নিয়ে যাওয়া হয় হিমাচল প্রদেশের কাংড়ার ফোর্টিস হাসপাতালে। সিটি স্ক্যান করা হয়েছিল কিন্তু তাঁর স্ক্যানে কোন গুরুতর চোট পাওয়া যায়নি। বেশ কিছু সময় চিকিৎসকের পর্যবেক্ষণে থাকার পর ইশান কিষাণকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

এরমধ্যেই শ্রীলঙ্কা ২-০ ব্যবধানে সিরিজ হেরেছে। আজ ২৭ ফেব্রুয়ারি শেষ টি-টোয়েন্টিতে ধরমশালার মাঠে দুই দলকে আবারও মুখোমুখি হতে দেখা যাবে।

৯৭ ডেস্ক

Read Previous

শ্রেয়াস-জাদেজা ঝড়ে লঙ্কানদের হারাল ভারত

Read Next

কুঁচকির চোটে অস্ট্রেলিয়া সিরিজ শেষ ফাহিম আশরাফের

Total
2
Share