রাশিদ খানের পিএসএল ফাইনাল খেলার গুঞ্জন, ভুল তথ্য পাকিস্তানি সংবাদমাধ্যমের

শচীন-আফ্রিদিদের সঙ্গে সাক্ষাৎ স্বপ্নের মতো লাগে রাশিদ খানের
Vinkmag ad

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনাল খেলতে বাংলাদেশের বিপক্ষে চলমান সিরিজের মাঝপথে পাকিস্তান যাবেন রাশিদ খান এমন খবর প্রকাশ হয় পাকিস্তানি সংবাদ মাধ্যমে। তবে আফগানিস্তান দলের পক্ষ থেকে জানানো হয় বিষয়টি মিথ্যা।

পিএসএলে রাশিদ খেলেছেন লাহোর কালান্দার্সের হয়ে। তার দল উঠেছে ফাইনালেও, আগামীকাল (২৭ ফেব্রুয়ারী) তারা মুখোমুখি হচ্ছে মুলতান সুলতানসের।

তবে জাতীয় দলের দায়িত্ব পালনে গত ২০ ফেব্রুয়ারী পাকিস্তান ছাড়েন রাশিদ। দল ছেড়ে আসার আগে অধিনায়ক শাহীন শাহ আফ্রিদি তাকে বিদায়ী সম্মাননাও জানান। টুর্নামেন্টে ৯ ম্যাচে ১৩ উইকেট শিকার রাশিদের।

তবে ফাইনালের আগেই পাকিস্তানের জিইও নিউজে খবর প্রকাশ হয় আবারও পাকিস্তান ফিরবেন রাশিদ, খেলবেন পিএসএল ফাইনাল। অথচ ২৮ ফেব্রুয়ারী বাংলাদেশের বিপক্ষে আছে তৃতীয় ওয়ানডে।

বিষয়টি নিশ্চিত হতে আফগানিস্তান মিডিয়া ম্যানেজারের সাথে যোগাযোগ করা হলে ‘ক্রিকেট৯৭‘ কে তিনি জানান এমন খবর মিথ্যা। বরং পাকিস্তানি মিডিয়ার উপর কিছুটা বিরক্তিও দেখান।

উল্লেখ্য, ৩ ম্যাচ ওয়ানডে সিরিজের অরথম দুইটি জিতে ইতোমধ্যে সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ। ২৮ ফেব্রুয়ারী শেষ ওয়ানডের পর ৩ ও ৫ মার্চ মাঠে গড়াবে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ দুইটি।

চট্টগ্রাম থেকে, ক্রিকেট৯৭ প্রতিবেদক

Read Previous

ভারতের বিপক্ষে শ্রীলঙ্কার টেস্ট স্কোয়াড ঘোষণা

Read Next

বাংলাদেশে ফিরতে মুখিয়ে থাকা সিডন্সের ভালোবাসা বিশ্বাস করেনি কিছু লোক

Total
1
Share