আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা
Vinkmag ad

আফগানিস্তানের বিপক্ষে ২ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৪ সদস্যের স্কোয়াড (টি-টোয়েন্টি স্কোয়াড) ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। মাহমুদউল্লাহ রিয়াদকে অধিনায়ক করে ঘোষণা করা স্কোয়াডে টিকে গেছেন নাইম শেখ।

আনক্যাপড ক্রিকেটার হিসাবে স্কোয়াডে আছেন মুনিম শাহরিয়ার ও ইয়াসির আলি চৌধুরী রাব্বি। ইয়াসির আলি চৌধুরীর টি-টোয়েন্টি অভিষেক না হলেও এর আগে স্কোয়াডে ডাক পেয়েছেন। তবে বিপিএলে নজরকাড়া মুনিম শাহরিয়ার এবারই প্রথম স্কোয়াডে ডাক পেলেন।

পাকিস্তানের বিপক্ষে সর্বশেষ টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াড থেকে বাদ পড়েছেন আকবর আলি, আমিনুল ইসলাম বিপ্লব, কামরুল ইসলাম রাব্বি, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, পারভেজ হোসেন ইমন, সাইফ হাসান ও শামীম হোসেন।

পাকিস্তানের বিপক্ষে লম্বা স্কোয়াডে না থাকা সাকিব আল হাসান, লিটন কুমার দাস ফিরেছেন, ফিরেছেন মুশফিকুর রহিমও। 

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড-

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন কুমার দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, শেখ মেহেদী হাসান, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম ও মোহাম্মদ নাইম শেখ।

আফগানিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড-

রহমানউল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), হযরতউল্লাহ জাজাই, উসমান গনি, দারউইশ রাসুলি, মোহাম্মদ নবি (অধিনায়ক), নাজিবউল্লাহ জাদরান, আফসার জাজাই, করিম জানাত, আজমত ওমরজাই, শরফুদ্দিন আশরাফ, রাশিদ খান, মুজিব উর রহমান, কায়েস আহমেদ, ফজল হক ফারুকি, নিজাত মাসুদ, ফরিদ আহমেদ মালিক।

বাংলাদেশ-আফগানিস্তান টি-টোয়েন্টি সিরিজের সূচি-

১ম টি-টোয়েন্টি- ৩ মার্চ, বেলা ৩ টা থেকে, মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, ঢাকা
২য় টি-টোয়েন্টি- ৫ মার্চ, বেলা ৩ টা থেকে, মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, ঢাকা।

৯৭ প্রতিবেদক

Read Previous

সারপ্রাইজড এবাদত এবার পেসারদের নিয়ে আফগানিস্তান বধ করতে চান

Read Next

শাহীন শাহ আফ্রিদির অমন তান্ডবের পরও হারল লাহোর

Total
16
Share