হেরাথের পর বাংলাদেশে পৌঁছেছেন ডোমিঙ্গোও

রাসেল ডোমিঙ্গো
Vinkmag ad

বেশ নাটকীয়তা শেষে বাংলাদেশে ফিরেছেন টাইগারদের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো। আফগানিস্তান সিরিজ সামনে রেখে আজ (১৯ ফেব্রুয়ারি) বিকেলে বাংলাদেশে পৌঁছান ডোমিঙ্গো।

আফগানিস্তানের বিপক্ষে ৩ ম্যাচ ওয়ানডে সিরিজ শুরু ২৩ ফেব্রুয়ারি চট্টগ্রামে। ইতোমধ্যে চট্টগ্রাম পৌঁছেছে আফগানিস্তান দল। দলটি এতদিন সিলেটে কন্ডিশনিং ক্যাম্প করেছে।

বাংলাদেশ দল চট্টগ্রাম আবে আগামীকাল (২০ ফেব্রুয়ারি)। বিদেশি কোচিং স্টাফের মাঝে স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ গতকালই বাংলাদেশে আসেন। প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোর আসা নিয়ে অবশ্য জল ঘোলা হয়েছে বেশ। এমনকি আর ফিরবেন না বলেও গুঞ্জন উঠেছিল।

তবে বিসিবির তরফ থেকে সবসময়ই বলা হয়েছে তাদের সাথে ইতিবাচক যোগাযোগ হচ্ছে ডোমিঙ্গোর সাথে। শেষ পর্যন্ত ডোমিঙ্গো বাংলাদেশে এসে সেটির প্রমাণও দিলেন, বাংলাদেশে পৌঁছানোর বিষয়টি ডোমিঙ্গো নিজেই নিশ্চিত করেছেন ‘ক্রিকেট৯৭’ কে।

বাংলাদেশের কোচিং স্টাফে ডোমিঙ্গোর স্বদেশী ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স পদত্যাগ করেছেন। আর এই পদে ইতোমধ্যে অধিষ্ঠ দুই বছরে চুক্তিতে বাংলাদেশে আসা জেমি সিডন্স।

তবে পেস বোলিং কোচ ওটিস গিবসনের জায়গা পূরণে কাউকে এখনো নিশ্চিত করতে পারেনি বিসিবি। ফিল্ডিং কোচ হিসেবে এই সিরিজের জন্য নিয়োগ পেলেন টাইগারদের সাবেক ব্যাটার রাজিন সালেহ।

ওয়ানডে সিরিজ সামনে রেখে ইতোমধ্যে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ। ২৩ , ২৫ ও ২৮ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মাঠে গড়াবে ওয়ানডে সিরিজ। এরপর ৩ ও ৫ মার্চ মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ দুইটি।

৯৭ প্রতিবেদক

Read Previous

মুমিনুলের পরামর্শেই বগুড়ায় বাংলাদেশ টাইগার্সের ক্যাম্প

Read Next

টুইটারে বিস্ফোরক ফকনার, কড়া জবাব দিল পিসিবি

Total
1
Share