অ্যান্ডারসনের ইনজুরিতে কপাল খুললো ফখর জামানের

featured photo1 1
Vinkmag ad

ইংল্যান্ডের ওভালেই ভারতের বিপক্ষে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে অনবদ্য সেঞ্চুরি করে জিতিয়েছিলেন পাকিস্তানকে। সাথে নিজেকে ক্রিকেট বিশ্বের কাছে নতুন করে পরিচিত করেছিলেন ফখর জামান। নাবিক থেকে ক্রিকেটার হয়ে হৈ চৈ বাধিয়ে দেওয়া এই পাকিস্তানি এবার সুযোগ পেয়েছেন সমারসেটের হয়ে খেলার।

নিউজিল্যান্ডের অলরাউন্ডার কোরি অ্যান্ডারসন ইনজুরির কারণে ফিরে যাচ্ছেন নিউজিল্যান্ডে। তারই স্থলাভিষিক্ত হয়ে খেলার কথা রয়েছে এই পাকিস্তানি ওপেনারের।

সমারসেটের হয়ে অভিষেকেই ৮১ রান করা কোরি অ্যান্ডারসন ইনজুরির কারণে বল করতে পারেননি তার খেলা চারটি ম্যাচেই। এখন দেশেই ফিরে যেতে হচ্ছে তাকে। ন্যাটওয়েস্ট টি-২০ ব্লাস্টের পরবর্তী ম্যাচগুলোতে তাকে আর পাচ্ছে না সমারসেট। সেই সুযোগেই খেলবেন ফখর জামান।

264580
নাবিক থেকে ক্রিকেটার হওয়া ফখর জামান সবার নজরে এসেছেন চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে অনবদ্য শতক করে

পাকিস্তানের হয়ে চারটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলা ফখর জামানের খুব বেশি টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতা নেই। তবে চ্যাম্পিয়ন্স ট্রফিতে তার পারফরম্যান্সই তাকে সুযোগ করে দিয়েছে ইংল্যান্ডে খেলার।

ফখর জামানকে দলে পেয়ে উচ্ছ্বসিত সমারসেট ডিরেক্টর ম্যাট মায়নার্ড বলেন, “ এটা বেশ ভালো একটা দিক যে ফখর জামান সমারসেটের হয়ে খেলবে। তাকে পেয়ে আমরা খুবই খুশি।”

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন লাকমাল

Read Next

সিঙ্গাপুরে নেওয়া হয়েছে সুজনকে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share