অস্ট্রেলিয়ায় হেরেই চলেছে শ্রীলঙ্কা

অস্ট্রেলিয়ায় হেরেই চলেছে শ্রীলঙ্কা
Vinkmag ad

অস্ট্রেলিয়া সফরে এসে হারের উপাখ্যান শেষ হচ্ছে না শ্রীলঙ্কার। ৪র্থ টি-টোয়েন্টিতে এবার তারা স্বাগতিকদের কাছে হেরেছে ৬ উইকেটের ব্যবধানে। ৫ ম্যাচ সিরিজে অজিরা বর্তমানে ৪-০ ব্যবধানে এগিয়ে রয়েছে।

১৪০ রানের লক্ষ্যে খেলতে নেমে মন্থর গতিতে শুরু করে অজি দুই ওপেনার বেন ম্যাকডারমট ও অ্যাশটন অ্যাগার। ম্যাকডারমট ১০ বলে ৯ রান ও অ্যাগার ৩১ বলে ২৬ রান করেন।

তবে দলের গুরুদায়িত্ব নেন দুই মিডল অর্ডার ব্যাটসম্যান জশ ইংলিশ এবং গ্লেন ম্যাক্সওয়েল। দুইজনের মধ্যকার ৭১ রানে জুটি দলের জয়ের ভিত্তি তৈরি করে দেয়।

ইংলিশ মাত্র ২০ বলে ৩ চার ও ২ ছয়ে ৪০ রান করেন। ম্যাক্সওয়েল ৩৯ বলে সর্বোচ্চ ৪৮ রানে অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করেন।

লঙ্কানদের পক্ষে লাহিরু কুমারা ২টি উইকেট নেন।

এর আগে ব্যাটিংয়ে নেমে ৮ উইকেটে ১৩৯ রান করে দাসুন শানাকার দল। সর্বোচ্চ ৪৬ রান আসে পাথুম নিশাঙ্কার ব্যাট থেকে। কুশল মেন্ডিস ২৭ ও চারিথ আসালঙ্কা ২২ রান করেন।

অস্ট্রেলিয়ার পক্ষে জাই রিচার্ডসন ও কেন রিচার্ডসন ২টি করে উইকেট পান।

ম্যাচ সেরার পুরস্কার পান গ্লেন ম্যাক্সওয়েল।

সংক্ষিপ্ত স্কোরঃ

শ্রীলঙ্কাঃ ১৩৯/৮ (২০), নিশাঙ্কা ৪৬, গুনাথিলাকা ১৭, মেন্ডিস ২৭, আসালঙ্কা ২২, চান্দিমাল ২, শানাকা ১, করুণারত্নে ১৪*, চামিরা ১, থিকশানা ৩, ভ্যান্ডারসে ৫*; জাই রিচার্ডসন ৪-০-২০-২, কেন রিচার্ডসন ৪-০-৪৪-২, অ্যাগার ৪-০-১৪-১, জ্যাম্পা ৪-০-২৬-১

অস্ট্রেলিয়াঃ ১৪৩/৪ (১৮.১), অ্যাগার ২৬, ম্যাকডারমট ৯, ফিঞ্চ ২, ম্যাক্সওয়েল ৪৮*, ইংলিশ ৪০, স্টয়নিস ৮*; থিকশানা ৪-০-২০-১, কুমারা ৪-০-২২-২, চামিরা ৪-০-৩৩-১

ফলাফলঃ অস্ট্রেলিয়া ৬ উইকেটে জয়ী

ম্যাচ সেরাঃ গ্লেন ম্যাক্সওয়েল (অস্ট্রেলিয়া)।

৯৭ ডেস্ক

Read Previous

এবার পিএসএল ছাড়লেন সাকিব মাহমুদও

Read Next

বরিশালকে অপেক্ষায় রেখে কুমিল্লার ৩য় শিরোপা

Total
2
Share