আইপিএল নিয়ে গাভাস্কারের বিস্ফোরক দাবি

সুনীল গাভাস্কার
Vinkmag ad

ভারতের সাবেক অধিনায়ক, বর্তমান সময়ের অন্যতম সেরা ধারাভাষ্যকার সুনীল গাভাস্কার এক মন্তব্য করে আলোচনার জন্ম দিয়েছেন। তিনি মনে করছেন যখন আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) সন্নিকটে থাকে তখন ক্রিকেটাররা আন্তর্জাতিক ক্রিকেটে নিজের সেরাটা দেন না।

টাইমস অব ইন্ডিয়াতে নিজের লেখা কলামে সুনীল গাভাস্কার বলেন, ‘আইপিএল নিলাম ক্রিকেটারদের জন্য জীবন বদলে দেওয়া ইভেন্ট। এটি তাদের ও তাদের পরিবারের জন্য অনেক দরজা খুলে দেয়। তখন তারা আইপিএলকে সামনে রেখে জাতীয় দলের হয়ে ততটা কঠিনভাবে ডেডিকেটেড থাকে না।’

‘তাদের নিশ্চিত করার ব্যাপার থাকে যে কোন ইনজুরি যাতে না হয়। ইনজুরি হলে আইপিএল কন্ট্রাক্টের গ্যারান্টি থাকে না। তাই তখন ফিল্ডিংয়ে ডাইভিং, স্লাইডিং, হার্ড থ্রো দেখা যায় না। তারা ভয়ে থাকে এসব করলে আইপিএল থেকে ছিটকে যেতে হতে পারে।

এই কিংবদন্তি ব্যাটার এটাও জানান যে ক্রিকেটাররা ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সদ্য সমাপ্ত ওয়ানডে সিরিজের চেয়ে ২ দিনের আইপিএল নিলামে বেশি আগ্রহী ছিল।

উল্লেখ্য, আইপিএল ২০২২ মার্চের শেষ সপ্তাহে শুরু হবে এবং শেষ হবে মে মাসের শেষে।

করোনা ইস্যুকে মাথায় রেখে বিসিসিআই (দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া) গোটা টুর্নামেন্ট মুম্বাইয়ে করতে চায়। ওয়াংখেড়ে স্টেডিয়াম ছাড়াও বারবোর্ন স্টেডিয়াম ও ডিওয়াই পাতিল স্টেডিয়ামে হবে খেলা।

৯৭ ডেস্ক

Read Previous

ক্রাইস্টচার্চে নিউজিল্যান্ডের সামনে অসহায় দক্ষিণ আফ্রিকা

Read Next

এবার পিএসএল ছাড়লেন সাকিব মাহমুদও

Total
11
Share