সাকিব আসলে ভালো লাগত ইমরুলের, ঠিক জানেন না নুরুল

সাকিব আসলে ভালো লাগত ইমরুলের, ঠিক জানেন না নুরুল
Vinkmag ad

২০১৯ বিশ্বকাপের আগে ও পরে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন সাকিব আল হাসান। বাংলাদেশ দলের সবচেয়ে বড় তারকা এমনিতেই আলোচনায় থাকেন। তবে বিশ্বকাপের আগে দলীয় ফটোসেশনে উপস্থিত না হয়ে বেশ সমালোচিত হয়েছিলেন তিনি। পরে অবশ্য বিশ্বকাপে ব্যক্তিগত পারফরম্যান্স দিয়ে গোটা ক্রিকেট দুনিয়াকে মোহাবিষ্ট করে রেখেছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। দলীয় পারফরম্যান্সে বাংলাদেশ দল ছিল তলানির দিকে।

আরও একবার ফটোসেশন, আবারও বিতর্ক। বিপিএল ফাইনালের আগে ট্রফি নিয়ে দুই ফাইনালিস্ট দলের অধিনায়কের ফটোসেশনে অনুপস্থিত ফরচুন বরিশাল অধিনায়ক সাকিব আল হাসান। অধিনায়ক দ্বয়ের ফটোসেশন তাই নামকরণের স্বার্থকতা হারায়।

অপর দলের (কুমিল্লা ভিক্টোরিয়ান্স) অধিনায়ক ইমরুল কায়েসের সঙ্গে সাকিব আল হাসানের সম্পর্ক বেশ উষ্ণ বলেই জানা যায়। তবে ফটোসেশনে সাকিবের না আসাটা খুব বেশি ভালোভাবে নেন নি তিনি। বলেছেন সাকিব আসলে ভালো লাগত।

নুরুল হাসান সোহানের সাথে ট্রফির সঙ্গে ফটোসেশন শেষে ইমরুল বলেন, ‘সাকিব আসলে আরেকটু ভালো লাগতো। জিনিসটা ভালো হতো কারণ সে অধিনায়ক একটা দলের। যেহেতু তার স্বাস্থ্যগত ইস্যু,আজকে শুনলাম তার পেটের পীড়া, তাই আসতে পারেনি। অসুবিধা নাই, কালকের ম্যাচে তো আমাদের দুজনের দেখা হবে আবার।’

ফরচুন বরিশাল এক বিবৃতিতে জানায় পেটের পীড়ার জন্য সাকিব আল হাসান ফটোসেশনে আসেন নি। যদিও ফটোসেশনে বরিশালের প্রতিনিধিত্ব করতে আসা নুরুল হাসান সোহান বলছেন হয়তো জিম করছেন সাকিব!

নুরুল বলেন, ‘সাকিব ভাই হয়তো…গতকাল আমাদের অপশনাল প্র্যাকটিস ছিল, করেছি। আমার কাছে যেটা মনে হয় উনি জিম বা অন্য কিছু করছে। যে কারণে হয়তো আসতে পারেনি। যার কারণে আমার এখানে আসা। আমার কাছে মনে হয় ম্যানেজমেন্টের সিদ্ধান্ত। এর থেকে খুব বেশি আমি জানিনা।’

‘আমিতো বললাম এটা ম্যানেজমেন্টের সিদ্ধান্ত। সকালে দেখেছি উনি জিমে ছিল। তারপরেরটা আসলে আমি খুব বেশি জানিনা।’

৯৭ প্রতিবেদক

Read Previous

সাকিবের পেটের পীড়া, ফটোসেশনে ইমরুলের সঙ্গী নুরুল

Read Next

কুমিল্লাকে তৃতীয় শিরোপা জেতাতে ‘সাহসই’ ইমরুলের মন্ত্র

Total
15
Share