সাকিবের পেটের পীড়া, ফটোসেশনে ইমরুলের সঙ্গী নুরুল

সাকিবের পেটের পীড়া, ফটোসেশনে ইমরুলের সঙ্গী নুরুল
Vinkmag ad

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ২০২২, ৬ দলের এই টুর্নামেন্টের পর্দা উঠেছিল গেল ২১ জানুয়ারি। উদ্বোধনী মুয়াচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হয়েছিল ফরচুন বরিশাল। আগামীকাল বিপিএলের পর্দা নামবে ফাইনাল দিয়ে, যেখানেও আছে ফরচুন বরিশাল তবে প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

ফাইনালের আগে দুই দলের অধিনায়ক ট্রফির সঙ্গে ফটোসেশন করবেন, এমনটা রীতিতে পরিণত হয়েছে। বিপিএল ২০২২ এও তার ব্যতিক্রম হয় নি।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ দুপুরে ফাইনালের আগে হয়ে গেল ট্রফির সঙ্গে ফটোসেশন। ফটোসেশন টা হবার কথা ছিল ট্রফির সঙ্গে দুই অধিনায়কের। তবে তেমনটা হয়নি।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক ফটোসেশনে থাকলেও উপস্থিত ছিলেন না ফরচুন বরিশাল অধিনায়ক সাকিব আল হাসান। তার পরিবর্তে ছিলেন সহ অধিনায়ক নুরুল হাসান সোহান।

ফরচুন বরিশাল এক বিবৃতি দিয়ে জানায় পেটের পীড়ার জন্য সাকিব আল হাসান থাকতে পারেন নি ফটোসেশনে, সেখানে ফরচুন বরিশালের প্রতিনিধি হয়ে থাকেন সহ অধিনায়ক নুরুল হাসান সোহান।

যদিও নুরুল হাসান সোহান উপস্থিত গণমাধ্যমকে জানান ঠিক কি কারণে সাকিব উপস্থিত থাকতে পারেন নি তা তিনি জানেন না। তবে নিশ্চিত করেছেন ম্যাচে তিনি খেলবেন। 

নুরুল বলেন, ‘সাকিব ভাই হয়তো…গতকাল আমাদের অপশনাল প্র্যাকটিস ছিল, করেছি। আমার কাছে যেটা মনে হয় উনি জিম বা অন্য কিছু করছে। যে কারণে হয়তো আসতে পারেনি। যার কারণে আমার এখানে আসা। আমার কাছে মনে হয় ম্যানেজমেন্টের সিদ্ধান্ত। এর থেকে খুব বেশি আমি জানিনা।’

‘আমিতো বললাম এটা ম্যানেজমেন্টের সিদ্ধান্ত। সকালে দেখেছি উনি জিমে ছিল। তারপরেরটা আসলে আমি খুব বেশি জানিনা।’

৯৭ প্রতিবেদক

Read Previous

জাতীয় দলে সুযোগ পেলে নিজের লক্ষ্য কি হবে জানালেন মৃত্যুঞ্জয়

Read Next

সাকিব আসলে ভালো লাগত ইমরুলের, ঠিক জানেন না নুরুল

Total
1
Share