টানা ৮ ম্যাচে হারল করাচি কিংস

টানা ৮ ম্যাচে হারল করাচি কিংস
Vinkmag ad

মোহাম্মদ রিজওয়ানের অধিনায়কোচিত ইনিংস এবং খুশদিল শাহ ও রাইলি রুশোর দুর্দান্ত ফিনিশিংয়ে দাপুটে জয় পেয়েছে মুলতান সুলতান্স। হারের বৃত্তে ঘুরতে থাকা করাচি কিংসকে তারা হারিয়েছে ৭ উইকেটের ব্যবধানে।

৮ ম্যাচ থেকে এটি মুলতানের ৭ম জয়। ইতোমধ্যে তারা কোয়ালিফায়ার নিশ্চিত করেছে। অন্যদিকে সমান সংখ্যক ম্যাচ খেলে এখন পর্যন্ত জয়ের মুখ দেখতে পারেনি বাবর আজমের দল।

১৭৫ রানের জয়ের টার্গেটে খেলতে নেমে অনবদ্য ইনিংস খেলেছেন মুলতানের দলপতি রিজওয়ান। ওপেনার শান মাসুদকে সাথে নিয়ে উদ্বোধনীতে ১০০ রানের জুটি গড়েন রিজওয়ান। মাসুদ ৪৫ রানে বিদায় নিলেও রিজওয়ান ঠিকই ফিফটির দেখা পান।

দারুণ খেলতে থাকা রিজওয়ান ৫৬ বলে ৮ চারে সর্বোচ্চ ৭৬ রান করে আউট হন। শেষ দিকে খুশদিল ৯ বলে ২১ এবং রুশো ৫ বলে ১৪ রানে অপরাজিত থেকে ৩ বল বাকি থাকতে দলের জয় নিশ্চিত করেন।

করাচির পক্ষে মীর হামজা ২ উইকেট নেন।

এর আগে ব্যাটিংয়ে নেমে ৬ উইকেটে ১৭৪ রান করে করাচি। সর্বোচ্চ ৪০ রান জো ক্লার্কের। এছাড়া শারজিল খান ৩৬ এবং ইমাদ ওয়াসিম অপরাজিত ৩২ রান করেন।

মুলতানের পক্ষে শাহনেওয়াজ দাহানি ২ উইকেট নেন।

ম্যাচ সেরার পুরস্কার পান মোহাম্মদ রিজওয়ান।

সংক্ষিপ্ত স্কোরঃ

করাচি কিংসঃ ১৭৪/৬ (২০), শারজিল ৩৬, বাবর ২, ক্লার্ক ৪০, কাসিম ১৩, নাজির ২১, নবি ২১, ইমাদ ৩২*, জর্ডান ০*; রইস ৪-০-৩৭-১, মুজারাবানি ৪-০-২৯-১, দাহানি ৪-০-৪৪-২, তাহির ৪-০-৩৬-১, খুশদিল ১-০-৮-১

মুলতান সুলতান্সঃ ১৭৬/৩ (১৯.৩), মাসুদ ৪৫, রিজওয়ান ৭৬, ডেভিড ১৩, রুশো ১৪*, খুশদিল ২১*; হামজা ৪-০-২৪-২, জর্ডান ৪-০-৫০-১

ফলাফলঃ মুলতান সুলতান্স ৭ উইকেটে জয়ী

ম্যাচ সেরাঃ মোহাম্মদ রিজওয়ান (মুলতান সুলতান্স)।

৯৭ ডেস্ক

Read Previous

এক ম্যাচ ভালো করে হারিয়ে যাওয়ার ইতিহাস হতে চাননি মৃত্যুঞ্জয়

Read Next

হেনরির পেস আগুনে পুড়ল দক্ষিণ আফ্রিকা

Total
25
Share