বাংলাদেশের ফিল্ডিং কোচ হলেন রাজিন সালেহ

রাজিন সালেহ
Vinkmag ad

আফগানিস্তানের বিপক্ষে ঘরের মাঠে ৩ ম্যাচ ওয়ানডে ও ২ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। সিরিজ সামনে রেখে বাংলাদেশ দলের ফিল্ডিং কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে জাতীয় দলের সাবেক ক্রিকেটার রাজিন সালেহকে।

মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ছাঁটাই করা হয় স্থায়ী ফিল্ডিং কোচ রায়ান কুককে। এই প্রোটিয়ার বিদায়ের পর শূন্য হওয়া পদে দায়িত্ব পালন করেন দেশি মিজানুর রহমান বাবুল।

ঘরের মাঠে পাকিস্তান সিরিজের পর নিউজিল্যান্ড সফরেও তার কাছে ছিলো ফিল্ডিং কোচের দায়িত্ব। তবে এবার সেখানে বদল আনছে বিসিবি।

আফগানিস্তান সিরিজের জন্য বলা হলেও রাজিনকে হয়তো দেখা যেতে পারে পরবর্তী দক্ষিণ আফ্রিকা সিরিজেও।

রাজিনকে নিয়োগ দেওয়ার বিষয়টি নিশ্চিত করে ‘ক্রিকেট৯৭‘ কে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস বলেন, ‘হ্যাঁ আমরা রাজিন সালেহকে ফিল্ডিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছি। এখনো পর্যন্ত শুধু আফগানিস্তান সিরিজের জন্যই তাকে নিয়োগ দেওয়া হয়েছে।’

উল্লেখ্য, খেলোয়াড়ী জীবনের ইতি টেনে রাজিন সালেহ কোচিং পেশাতেই মনযোগ দেন। যেখানে প্রধান কোচ ছাড়াও বিভিন্ন দলে ফিল্ডিং কোচ হিসেবে কাজ করছেন খেলোয়াড়ী জীবনে দুর্দান্ত ফিল্ডার হিসেবে পরিচিত এই ব্যাটার। চলতি বিপিএলেও কাজ করেছেন খুলনা টাইগার্সের ফিল্ডিং কোচ হিসেবে।

৯৭ প্রতিবেদক

Read Previous

আফগানিস্তান শিবিরে করোনার হানা

Read Next

দল জেতানোর পাশাপাশি সর্বোচ্চ উইকেট শিকারি হতে চান মৃত্যুঞ্জয়

Total
34
Share