নতুন দলের হয়ে আইপিএল খেলতে মুখিয়ে মুস্তাফিজ

মুস্তাফিজের জোড়া আঘাত, ব্যাকফুটে নাজমুল একাদশ
Vinkmag ad

২০১৬ আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) এ প্রথমবারের মত আইপিএল খেলেই হইচই ফেলে দিয়েছিলেন মুস্তাফিজুর রহমান। সেবার সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে ১৭ উইকেট নেওয়া মুস্তাফিজ হয়েছিলেন ইমার্জিং ক্রিকেটার অব দ্য ইয়ার। এখন অব্দি একমাত্র বিদেশি হিসাবে এই পুরস্কার পাবার রেকর্ড মুস্তাফিজের।

২০১৭ সালে অবশ্য কেবল ১ ম্যাচ খেলতে পেরেছিলেন একই দলের হয়ে। ২০১৮ সালে এসে সুযোগ পান মুম্বাই ইন্ডিয়ান্স শিবিরে। নিতা আম্বানির দলের হয়ে নিয়েছিলেন ৭ উইকেট।

গেলবার সংযুক্ত আরব আমিরাত ও ভারত মিলে নতুন দল রাজস্থান রয়্যালসের হয়ে নেন ১৪ উইকেট। সময়ের অন্যতম সেরা সাদা বলের বোলার মুস্তাফিজ এবার খেলবেন দিল্লি ক্যাপিটালসের হয়ে।

নতুন দলের হয়ে খেলতে মুখিয়ে আছেন মুস্তাফিজ। এক টুইট করে তিনি লেখেন, ‘নতুন দল, নতুন অভিজ্ঞতা। দিল্লি ক্যাপিটালস পরিবারে যুক্ত হতে এক্সাইটেড। একটি সফল ও স্মরণীয় আইপিএল মৌসুম কাটাতে মুখিয়ে আছি।’

দিল্লি ক্যাপিটালস এই টুইট রিটুইট করে লিখেছে, ‘আনন্দটা আমাদের। ক্যাপিটালস শিবিরে স্বাগতম। আশা করছি দারুণ এক মৌসুম পার হবে।’ 

নিলামে ভিত্তিমূল্য ২ কোটি ভারতীয় রুপিতে মুস্তাফিজুর রহমানকে দলে টানে দিল্লি ক্যাপিটালস।

দিল্লি ক্যাপিটালস-

ডেভিড ওয়ার্নার, পৃথ্বী শ, মিচেল মার্শ, রিশাব পান্ট, সরফরাজ খান, কেএস ভারত, মনদ্বীপ সিং, আক্সার প্যাটেল, শারদুল ঠাকুর, কুলদ্বীপ যাদব, আনরিখ নরকিয়া, কমলেশ নাগরকোটি, মুস্তাফিজুর রহমান, চেতন সাকারিয়া, খলিল আহমেদ, অশ্বিন হেব্বার, রিপাল প্যাটেল, ইয়াশ ধুল, ভিকি অস্তোয়াল, লুঙ্গি এনগিডি, টিম সেইফার্ট, প্রবীন দুবে, রবম্যান পাওয়েল ও ললিত যাদব।

৯৭ ডেস্ক

Read Previous

করোনা পজিটিভ হয়ে ছিটকে গেলেন ওয়ানিন্দু হাসারাঙ্গা

Read Next

আফগানিস্তান শিবিরে করোনার হানা

Total
6
Share