জয়ে আত্মবিশ্বাসী নান্নু, বাংলাদেশ পেতে পারে দীর্ঘ দিনের সেবা

জয়ে আত্মবিশ্বাসী নান্নু, বাংলাদেশ পেতে পারে দীর্ঘ দিনের সেবা
Vinkmag ad

আফগানিস্তানের বিপক্ষে ৩ ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য আজ (১৪ ফেব্রুয়ারি) ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করে নির্বাচকরা। যেখানে প্রথম বারের মতো ওয়ানডে ফরম্যাটে ডাক পেলেন মাহমুদুল হাসান জয়, নাসুম আহমেদ ও এবাদত হোসেন। চলতি বিপিএলে দারুণ ফর্মে থাকা মাহমুদুল হাসান জয়কে দলে ভেড়ানোর ব্যাখ্যায় প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলছেন তার ব্যাটিং আত্মবিশ্বাসী করছে তাদের।

জয় মূলত যুব দলের হয়েই প্রথম নজরে আসেন। তবে প্রথম শ্রেনির ক্রিকেটে অভিষেক মৌসুমেই ঝলক দেখিয়ে টেস্ট দলে জায়গা করে নেন। নিউজিল্যান্ডে ঐতিহাসিক টেস্ট জয়েও রাখেন অবদান, খেলেছেন ৭৮ রানের দারুণ এক ইনিংসও। চলতি বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে আছেন ফর্মে, সংক্ষিপ্ত ফরম্যাটেও নিজের সামর্থ্যের জানান দিচ্ছেন ভালোভাবে।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

জয়কে দলে নেওয়ার ব্যাখ্যা আজ মিরপুরে সাংবাদিকদের নান্নু বলেন, ‘জয়, নিউজিল্যান্ড সিরিজে ট্রেমেন্ডাস একটা ইনিংস খেলেছে টেস্টে। আমরা ৫০ ওভারের ওয়ানডে ফরম্যাটের ক্রিকেটেও ওর কাছ থেকে ভালো কিছু আশা করি। আগামী দিনে ওর থেকে আরও ভালো সার্ভিস পাবো।’

‘ও যেই স্টাইলে ব্যাটিং করে….আমরা যথেষ্ট আত্মবিশ্বাসী…আমাদের মিডল অর্ডারে, যখন যেখানে টিম ম্যানেজমেন্ট মনে করে…আমরা যথেষ্ট আত্মবিশ্বাসী ও যে স্টাইলে ব্যাটিং করে…অনেক ডিপেনডেবল ও কনফিডেন্টলি ব্যাটিং করে। যদি এভাবেই আত্মবিশ্বাস নিয়ে ব্যাটিং করে তাহলে অনেক দিন দেশকে সার্ভিস দিতে পারে।’

৫০ ওভারের লিস্ট ‘এ’ ক্রিকেটে জয়ের ব্যাটিং পারফরম্যান্স মুগ্ধ হওয়ার মতোই। ১৩ ম্যাচে ৪২.৫০ গড়ে রান করেছেন ৫১০। যেখানে ১ সেঞ্চুরির বিপরীতে আছে ৪ হাফ সেঞ্চুরি।

চলতি বিপিএলে চলমান ফরচুন বরিশাল ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মাঠে নামার আগেও তার ব্যাটে ৭ ইনিংসে প্রায় ৩০ গড়ে রান ২০৭।

৯৭ প্রতিবেদক

Read Previous

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের স্কোয়াড ঘোষণা

Read Next

বোলাররা খারাপের লিমিট পার করেছে, ক্ষোভ উগরে দিলেন মুশফিক

Total
1
Share