ফ্লেচারের বিদায় মন খারাপ করাচ্ছে ওয়ালটনেরও

ফ্লেচারের বিদায় মন খারাপ করাচ্ছে ওয়ালটনেরও
Vinkmag ad

আন্দ্রে ফ্লেচারের দুর্দান্ত এক ইনিংসের পরও এলিমিনেটর ম্যাচে ৭ রানে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হলো খুলনা টাইগার্সকে। প্রতিপক্ষ চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে বড় সংগ্রহ এনে দেওয়া চ্যাডউইক ওয়ালটন নিজেও মন খারাপ করেছেন ফ্লেচারকে বিদায় নিতে হচ্ছে বলে।

সেঞ্চুরি হাঁকিয়ে প্লে-অফে তুলে আন্দ্রে ফ্লেচার বলেছিলেন খুলনা টাইগার্সকে ফাইনাল না খেলিয়ে বাংলাদেশ ছাড়তে চান না। ফ্লেচার নিজের দেওয়া কথা প্রায় রেখেই ফেলছিলেন, যে পথে ব্যাট হাতে নিজেই দাঁড়িয়ে গেলেন এলিমিনেটর ম্যাচে।

কিন্তু তার ৫৮ বলে ৬ চার ৪ ছক্কায় ৮০ রানের অপরাজিত ইনিংসও বৃথা যায় শেষ ওভারে মেহেদী হাসান মিরাজের দারুণ বোলিংয়ে। ১৯০ রানের লক্ষ্য তাড়ায় খুলনা টাইগার্স আটকে যায় ১৮২ রানে।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ১৮৯ রানের পুঁজি এনে দেন আরেক ক্যারিবিয়ান চ্যাডউইক ওয়ালটন। ৬৫ রানে ৪ উইকেট হারানোর পর মিরাজকে নিয়ে ওয়ালটনের ১১৫ রানের জুটি। মিরাজের ৩৬ রানের বিপরীতে ওয়ালটনের ব্যাটে ৪৪ বলে সমান ৭ টি করে চার, ছক্কায় অপরাজিত ৮৯ রান। ম্যাচ সেরার পুরষ্কার জিতে ওয়ালটন আফসোস করছেন ফ্লেচারের জন্য।

তিনি বলেন, ‘সত্যি প্রশংসা পাওয়ার যোগ্য এক জুটি (মিরাজের সাথে তার ১১৫ রানের জুটি)। এটা সত্যি দুর্ভাগ্যজনক যে ফ্লেচারের মতো একজন অমন একটা দুর্দান্ত ইনিংস খেলেও টুর্নামেন্ট থেকে বাদ পড়ছে।’

‘দুই দলের স্কোর দেখলেই আপনি বুঝবেন এটা আসলেই ভালো উইকেট ছিলো। আপনাকে কেবল কিছু সময় কাটাতে হত মাঝে আর কাজটা সহজ হয়ে যেতো। আমাদের আজ গভীরে গিয়ে ব্যাট করা প্রয়োজন ছিল আর সেটা আমি করতে পেরেছি।’

৯৭ প্রতিবেদক

Read Previous

খুলনাকে বিদায় করে কোয়ালিফায়ারে চট্টগ্রাম

Read Next

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের স্কোয়াড ঘোষণা

Total
1
Share