সরফরাজের ব্যাটে রানের পাহাড় টপকাল কোয়েটা

সরফরাজের ব্যাটে রানের পাহাড় টপকাল কোয়েটা
Vinkmag ad

জেসন রয় ও অধিনায়ক সরফরাজ আহমেদের দাপুটে হাফ সেঞ্চুরিতে দারুণ জয় পেয়েছে কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে স্নায়ুক্ষয়ী ম্যাচে তারা জয় পায় ৫ উইকেটের ব্যবধানে।

শুরুটা করে দিয়েছিলেন জেসন রয়। ২০০ রানের লক্ষ্যে খেলতে নেমে কোয়েটার রয় তার চমৎকার ফর্ম বজায় রাখেন। আগের ম্যাচে সেঞ্চুরির পর এদিন দেখা পান হাফ সেঞ্চুরির। ২৭ বলে ১০ চার ও ১ ছয়ে সর্বোচ্চ ৫৪ রান করে আউট হন তিনি।

রয়ের বিদায়ের পর জয়ের পথটুকুর দায়িত্ব নিজের কাঁধেই নেন অধিনায়ক সরফরাজ। অফফর্মে থাকা এ উইকেটরক্ষক ব্যাটসম্যান ঠিক সময়ে জ্বলে উঠে দলকে জয়ের বন্দরে নিয়ে যান। ৩২ বলে ৩ চার ও ২ ছয়ে ৫০ রানে অপরাজিত থাকেন তিনি। অধিনায়কোচিত ইনিংস খেলার সুবাদে ম্যাচ সেরার পুরস্কারও যায় তার পক্ষে। রয় ও সরফরাজের হাফ সেঞ্চুরি ছাড়াও আহসান আলি ৩০ ও জেমস ভিন্স ২৯ রান করেন।

চমৎকার বোলিং করে ৩ উইকেট পেয়েও দলের পরাজয় রুখতে পারেননি ইসলামাবাদের অধিনায়ক শাদাব।

এর আগে প্রথমে ব্যাটিংয়ে নেমে অ্যালেক্স হেলস ও ফাহিম আশরাফের চিত্তাকর্ষক ব্যাটিংয়ে ৮ উইকেটে ১৯৯ রানের বড় সংগ্রহ গড়ে ইসলামাবাদ। হেলস ৪টি করে চার ও ছয়ে ৩৮ বলে ৬২ রান এবং ফাহিম আশরাফ ২৮ বলে ৫ চার ও ৪ ছয়ে ৫৫ রান করেন।

কোয়েটার পক্ষে শহীদ আফ্রিদি ও জেমস ফকনার ২টি করে উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোরঃ

ইসলামাবাদ ইউনাইটেডঃ ১৯৯/৮ (২০), গুরবাজ ১৯, হেলস ৬২, শাদাব ১২, আসিফ ৬, আখলাক ০, আজম ০, ডসন ১৩, ফাহিম ৫৫, হাসান আলি ০*, ওয়াসিম ১২*; আফ্রিদি ৪-০-২৭-২, ফকনার ৪-০-৪৭-২, নাসিম ৪-০-৪৩-১, নুর ৪-০-২৭-১

কোয়েটা গ্ল্যাডিয়েটর্সঃ ২০৩/৫ (১৯.৪), রয় ৫৪, আহসান ৩০, ভিন্স ২৯, সরফরাজ ৫০*, ইফতিখার ৪, উমর ২৩, ফকনার ১*; ডসন ৪-০-৩০-১, ওয়াসিম ৪-০-৬১-১, শাদাব ৪-০-২৫-৩

ফলাফলঃ কোয়েটা গ্ল্যাডিয়েটর্স ৫ উইকেটে জয়ী

ম্যাচ সেরাঃ সরফরাজ আহমেদ (কোয়েটা গ্ল্যাডিয়েটর্স)।

৯৭ ডেস্ক

Read Previous

‘ইশান কিশান রাতে ফিফা খেলার জন্য একটি ফুটবল দল কিনতে পারে’

Read Next

আইপিএল ২০২২ নিলামঃ ২য় দিনে দল পেলেন যারা

Total
26
Share