মুস্তাফিজের নতুন ঠিকানায় সঙ্গী ওয়ার্নার, মার্শ

মুস্তাফিজের নতুন ঠিকানায় সঙ্গী ওয়ার্নার, মার্শ
Vinkmag ad

আইপিএলের মেগা নিলামের প্রথম দিনে সাকিব আল হাসান অবিক্রীত থাকলেও দল পেয়েছেন পেসার মুস্তাফিজুর রহমান। দ্য ফিজকে ভিত্তিমূল্য ২ কোটি ভারতীয় রুপিতেই দলে টানে দিল্লি ক্যাপিটালস।

২০২২ আইপিএল মৌসুমের মেগা নিলামের প্রথম দিনেই দল পেলেন বাংলাদেশের তারকা পেসার মুস্তাফিজ। ভিত্তি মূল্য ২ কোটির ফাস্ট বোলার ক্যাটাগরিতে সর্বশেষ তাঁর নাম ওঠে। আর তাতেই সুযোগ বুঝে ফিজকে লুফে নেয় দিল্লি ফ্র‍্যাঞ্চাইজি।

দিল্লি ক্যাপিটালসে মুস্তাফিজের সঙ্গী রিশাব পান্ট, আক্সার প্যাটেল, পৃথ্বী শ্ব, আনরিখ নরকিয়া, ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, শারদুল ঠাকুর, কুলদীপ যাদব, সরফরাজ খান, কমলেশ নাগরকটি এবং শ্রীকর ভারত।

আজকের মেগা নিলামের উদ্বোধন হয় ওপেনার শিখর ধাওয়ানের নাম দিয়ে। এই বাঁ-হাতি ক্লাসিক্যাল ব্যাটসম্যানের বেস প্রাইস ছিল ২ কোটি টাকা। গত মৌসুমে, ধাওয়ান দিল্লি ক্যাপিটালসের হয়ে ওপেন করেছিলেন। এবারও তাঁকে দলে ফিরিয়ে আনার জন্য জোর দিয়েছিল দিল্লি ক্যাপিটালস। শুরুতে রাজস্থান রয়্যালসও প্রতিযোগিতায় নেমে ছিল। কিন্তু শেষ পর্যন্ত তাঁকে পায় পাঞ্জাব কিংস ৮.২৫ কোটি ভারতীয় রূপি খরচ করে।

দিল্লি ক্যাপিটালস- ডেভিড ওয়ার্নার, পৃথ্বী শ, মিচেল মার্শ, রিশাব পান্ট, সরফরাজ খান, কেএস ভারত, আক্সার প্যাটেল, শারদুল ঠাকুর, কুলদ্বীপ যাদব, আনরিখ নরকিয়া, কমলেশ নাগরকোটি, মুস্তাফিজুর রহমান, অশ্বিন হেব্বার।

৯৭ ডেস্ক

Read Previous

কুমিল্লাকে উড়িয়ে দিয়ে প্লে অফে খুলনা টাইগার্স

Read Next

‘ইশান কিশান রাতে ফিফা খেলার জন্য একটি ফুটবল দল কিনতে পারে’

Total
35
Share