সাকিবকে প্রশংসায় ভাসিয়ে মুশফিক বললেন, ‘আমি সত্যিই গর্বিত’

মুশফিক
Vinkmag ad

বঙ্গবন্ধু বিপিএলের এবারের আসরে টানা পঞ্চম ম্যাচে সেরা খেলোয়াড় হলেন সাকিব আল হাসান। ব্যাট কিংবা বল হাতে সাকিব আলোর ঝলক দেখাচ্ছেন, সঙ্গে টানা জয়ে উড়ছে তাঁর দল ফরচুন বরিশাল। প্রতি ম্যাচেই নতুন নতুন রেকর্ড গড়া সাকিবের প্রশংসায় জাতীয় দলের সতীর্থ মুশফিকুর রহিম।   

সাকিব এবার ফরচুন বরিশালের হয়ে শেষ পাঁচ ম্যাচেই হয়েছেন ম্যাচসেরা। ব্যাটে-বলে দারুণ পারফর্ম করেছেন তিনি। এরমধ্যেই গড়েছেন অনন্য এক রেকর্ড। সাকিব ছাড়া যে রেকর্ড আর কারো নেই। সাকিব আল হাসান যে বিশ্বসেরা অলরাউন্ডার তার প্রমান দিলেন আরও একবার। টি-টোয়েন্টি ইতিহাসে সাকিবই একমাত্র ক্রিকেটার যিনি টানা ৫ ম্যাচে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন। প্রথম ক্রিকেটার হিসেবে বিপিএলে টানা ও এক আসরে সর্বোচ্চ পাঁচ বার ম্যাচসেরার পুরস্কার জিতলেন। 

সাকিবের এমন অসাধারণ পারফর্ম্যান্স মুগ্ধতা ছড়িয়েছে ক্রিকেটাঙ্গনে। ক্রিকেট বিশ্লেষক থেকে শুরু করে বর্তমান, প্রাক্তণ ক্রিকেটাররাও সাকিবের প্রশংসায় পঞ্চমুখ। 

মুশফিকুর রহিম তাঁর ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে সাকিবের প্রশংসা করে লিখেন,

‘আমি এটি ইতিমধ্যে অনেকবার বলেছি, কিন্তু সাকিব নিজেকে প্রতিদিন নতুন উচ্চতায় নিয়ে যাচ্ছেন – সাকিবকে আমার সতীর্থ বলতে এবং একসাথে দেশের প্রতিনিধিত্ব করতে পেরে সত্যিই গর্বিত। ৫ ম্যাচে ৫ ম্যান অফ দ্য ম্যাচ হওয়াটা একটা অবিশ্বাস্য রেকর্ড, এমনকি একটা ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টেও। সাকিব যে ব্র্যান্ডের ক্রিকেট দেখিয়েছেন তা দেখে আনন্দিত। সত্যিই সে একজন কিংবদন্তি।’

চলতি বিপিএলে সাকিবের দল বরিশালের সঙ্গে দুই বারের দেখায় দু’টিতেই হারল মুশফিকের খুলনা।

৯৭ ডেস্ক

Read Previous

উড়তে থাকা মুলতানকে মাটিতে নামাল লাহোর

Read Next

সিলেটকে হারিয়ে প্লে অফ নিশ্চিত করল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

Total
1
Share