রিজওয়ান ও শাদাবের মধ্যে ভবিষ্যতের নেতা দেখছেন আফ্রিদি

রিজওয়ান ও শাদাবের মধ্যে ভবিষ্যতের নেতা দেখছেন আফ্রিদি
Vinkmag ad

পাকিস্তানের সাবেক তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদি মনে করেন বাবর আজম যদি ভবিষ্যতে পাকিস্তান দলের অধিনায়কত্ব ছাড়েন তাহলে মোহাম্মদ রিজওয়ান ও শাদাব খান হতে পারেন অধিনায়ক হবার দাবিদার।

৪১ বছর বয়সী শহীদ আফ্রিদি বলেন, ‘একটা ভালো দিক যেটা আমি দেখছি যে আমাদের ভবিষ্যত বেশ ভালো। যদি বাবর আজম বলে যে তিনি কেবল লাল বলের ক্রিকেট বা সাদা বলের ক্রিকেটে অধিনায়কত্ব করতে চান তাহলে আমাদের বিকল্প আছে। শাদাব খান ও মোহাম্মদ রিজওয়ান অধিনায়ক হবার যোগ্য।’

চলমান পাকিস্তান সুপার লিগ (পিএসএল) এ শাদাব খান ও মোহাম্মদ রিজওয়ান আছেন ফর্মের তুঙ্গে। দুজনের ব্যক্তিগত পারফরম্যান্সের প্রশংসা করেন আফ্রিদি।

মোহাম্মদ রিজওয়ানের নেতৃত্বে মুলতান সুলতান্স দারুণ এক টুর্নামেন্ট কাটাচ্ছে। ৬ ম্যাচের সবকটিতে জিতেছে দলটি। দলকে নেতৃত্ব দেবার পাশাপাশি ২৪৯ রান করেছেন রিজওয়ান।

অন্যদিকে ১৫ উইকেট নিয়ে উইকেট শিকারীদের তালিকায় শীর্ষে ইসলামাবাদ ইউনাইটেড অধিনায়ক শাদাব খান। ব্যাট হাতেও রান পাচ্ছেন শাদাব।

আফ্রিদি বলেন, ‘শাদাব দুর্দান্ত করছে, আর যদি আমি রিজওয়ানকে নিয়ে বলতে চাই সেও দারুণ নেতা যে কিনা সবসময় দলের সবাইকে মোটিভেট করে। এটা ভালো নেতার লক্ষণ। আপনি মুলতান সুলতান্স ও কেপিকের হয়ে পারফরম্যান্স দেখুন।’

৬ ম্যাচের সবকটিতে জিতে পিএসএল পয়েন্ট তালিকার শীর্ষে আছে মুলতান সুলতান্স। ৫ ম্যাচের ৩ টিতে জিতে ২ নম্বরে ইসলামাবাদ ইউনাইটেড।

৯৭ ডেস্ক

Read Previous

আইপিএল ২০২২ নিলাম কখন, কোথায়, আপনার যা জানা দরকার

Read Next

বিপিএলের প্লে অফ থেকে গ্যালারিতে ফিরছে দর্শক!

Total
10
Share