মুলতান সুলতান্সের জয়ের কেতন উড়ছেই

মুলতান সুলতান্সের জয়রথ ছুটছেই
Vinkmag ad

জয়ের কেতন উড়ছেই মুলতান সুলতান্সের। ইনফর্ম শান মাসুদের চিত্তাকর্ষক ব্যাটিংয়ে এবং ব্লেসিং মুজারাবানি ও খুশদিল শাহের কার্যকরী বোলিংয়ে পেশোয়ার জালমিকে তারা সহজে হারিয়েছে ৪২ রানে ব্যবধানে। ৬ ম্যাচের সবকটিতে জিতে এখন পর্যন্ত অপরাজিত আছে মোহাম্মদ রিজওয়ানের দল।

শান মাসুদ তার ব্যাটিং ঝলক দেখিয়ে চলেছেন এবারের পিএসএলে। এদিনও দেখা পান হাফ সেঞ্চুরির। পেশোয়ারের বোলারদের দেখেশুনে খেলে দলকে বড় স্কোরের পথ দেখিয়েছেন। ৪৮ বলে ৬৯ রানের ইনিংস খেলেছেন, হাঁকিয়েছেন ৮টি চার ও ১টি ছয়, পেয়েছেন ম্যাচ সেরার পুরস্কার।

মাসুদের ৬৯ রানের পাশাপাশি রিজওয়ান ও টিম ডেভিড উভয়ের ৩৪ রানের উপর ভর করে প্রথমে ব্যাটিং করে ৭ উইকেটে ১৮২ রান করে মুলতান।

পেশোয়ারের পক্ষে ওয়াহাব রিয়াজ, সালমান ইরশাদ ও সাকিব মাহমুদ ২টি করে উইকেট পান।

১৮৩ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই ধাক্কা খায় পেশোয়ার। মুজারাবানি তার ১ম ওভারেই দুই ওপেনার কামরান আকমল ও হায়দার আলিকে ফিরিয়ে দেন। পরে অবশ্য আরও একটি উইকেট পান তিনি।

শুরুর ধাক্কা সামলে লিয়াম লিভিংস্টোন ও শোয়েব মালিক মারমুখী ব্যাটিং শুরু করলেও পরবর্তীতে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে পেশোয়ার। শেষ পর্যন্ত ১৪০ রানে শেষ হয়ে যায় তাদের ইনিংস।

শোয়েব মালিক সর্বোচ্চ ৪৪ এবং লিভিংস্টোন ২৪ রান করেন। এছাড়া বেন কাটিং ২৩ রান করেন।

মুলতানের পক্ষে মুজারাবানির ৩ উইকেট ছাড়াও শেষদিকে খুশদিল শাহও ৩ উইকেট পান। শাহনেওয়াজ দাহানির ভাগ্যে জোটে ২ উইকেট।

সংক্ষিপ্ত স্কোরঃ

মুলতান সুলতান্সঃ ১৮২/৭ (২০), মাসুদ ৬৮, রিজওয়ান ৩৪, ডেভিড ৩৪, রুশো ১৫, খুশদিল ১১, আনোয়ার ১, মাকসুদ ১*, আব্বাস ৫*; সাকিব ৪-০-৪৪-২, ওয়াহাব ৪-০-৩৪-২, ইরশাদ ৪-০-৩৪-২

পেশোয়ার জালমিঃ ১৪০/১০ (১৯.৩), আকমল ৪, হায়দার ১, লিভিংস্টোন ২৪, শোয়েব ৪৪, তালাত ৪, রাদারফোর্ড ২১, কাটিং ২৩, ওয়াহাব ১, ওমর ০, সাকিব ১১*, ইরশাদ ২; মুজারাবানি ৪-০-১৮-৩, দাহানি ৩-০-৩৫-২, আব্বাস ৩-০-২৩-১, তাহির ৪-০-২৫-১, খুশদিল ৩.৩-০-২৬-৩

ফলাফলঃ মুলতান সুলতান্স ৪২ রানে জয়ী

ম্যাচ সেরাঃ শান মাসুদ (মুলতান সুলতান্স)।

৯৭ ডেস্ক

Read Previous

শিরোপা জয়ের উল্লাসে মাতল এলপিজি চ্যালেঞ্জার

Read Next

আইপিএল ২০২২ নিলাম কখন, কোথায়, আপনার যা জানা দরকার

Total
8
Share