দিন কয়েকের দর্শনেই সিডন্স খুঁজে পেলেন কিছু সত্যিকার প্রতিভা

বিপিএল দেখতে সিলেটে সিডন্স, গাইড লাইন দিয়েছেন নির্বাচকরা
Vinkmag ad

দুই বছরের চুক্তিতে বিসিবির ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ পেয়ে বাংলাদেশে এসেছেন চলতি মাসের শুরুতে। তবে এখনো তার ভূমিকা ঠিক না হলেও নিজ দায়িত্বে বিপিএলের ম্যাচগুলো দেখছেন জেমি সিডন্স। ঢাকার পর গিয়েছেন সিলেটে, সবুজে ঘেরা চা বাগানে মোড়ানো শহরটি বেশ মনে ধরেছে সিডন্সের। খেলা দেখতে দেখতে কয়েকজন প্রতিভাবানও নজরে এসেছেন এই অস্ট্রেলিয়ানের।

১১ বছর আগে বাংলাদেশের প্রধান কোচ হিসেবে কাজ করে গেছেন। এবার আসলেন বিসিবির ব্যাটিং কোচ হিসেবে, যেখানে জাতীয় দলের সাথে আগে থেকেই ছিলেন অ্যাশওয়েল প্রিন্স। ফলে দুজনের ভূমিকা নিয়ে ভালোই জল ঘোলা হচ্ছিলো। যা এখনো খোলাসা করেনি বিসিবি।

এদিকে নিজে থেকেই সরে গেলেন অ্যাশয়েল প্রিন্স। আর তাতে সিডন্সের জাতীয় দলের সাথে কাজ করার পথটা আরও সহজ হলো। এবার বিসিবি কীভাবে পরিকল্পনা সাজায় তাই দেখার পালা।

তবে সেসবের অপেক্ষায় না থেকে নিজের মতো অনানুষ্ঠানিক কাজ শুরু করে দিয়েছেন সিডন্স। গতকাল (১৯ ফেব্রুয়ারি) বিপিএলের সিলেট পর্ব শেষে ফিরছেন ঢাকায়। তার আগেই এক ভিডিও বার্তায় সিলেট নিয়ে মুগ্ধতা জানানোর পাশপাশি কিছু প্রতিভাবান ক্রিকেটারের কথাও তুলে ধরেন।

তিনি বলেন,

‘সিলেট সত্যি অসাধারণ একটা জায়গা, চা বাগান, আশেপাশে সবুজের দারুণ সমারহ। পাশে ছোট একটা রিসোর্টে আমি আছি, পাহাড়ের চূড়ায় বলা যায়। এটা খুবই সুন্দর। এখানে আমি খুবই ভালো কিছু সময় কাটিয়েছি।’

‘বিপিএলের বেশ কয়েকটি ম্যাচ দেখেছি। যেখানে গতকাল বেশ মজার ছিলো। কিছু সত্যিকার প্রতিভার দেখা মিলছে। কিছুদিনের মধ্যে কাজ শুরু করবো, খেলোয়াড়েরা সিলেট ছেড়েছে আমিও রওয়ানা দিবো ঢাকার উদ্দেশে।’

৯৭ ডেস্ক

Read Previous

বল টেম্পারিং কান্ডে শাস্তি পেয়েও নিজেকে নির্দোষ বলছেন বোপারা

Read Next

পেস বোলিং কোচ হিসেবে আপাতত রামানায়েকেই সমাধান খুঁজছে বিসিবি!

Total
1
Share