দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন অ্যাশওয়েল প্রিন্স

দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন অ্যাশওয়েল প্রিন্স
Vinkmag ad

বাংলাদেশ দলের ব্যাটিং কোচের পদ থেকে সরে দাঁড়ালেন অ্যাশওয়েল প্রিন্স। পারিবারিক কারণ দেখিয়ে ইতোমধ্যে নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি)।

অ্যাশওয়েল প্রিন্স থাকার পরেও বিসিবি ব্যাটিং পরামর্শক হিসেবে ২ বছরের জন্য চুক্তিবদ্ধ করে টাইগারদের সাবেক প্রধান কোচ জেমি সিডন্সের। কিন্তু সিডন্স কাদের নিয়ে কাজ করবে এ নিয়ে প্রশ্ন থাকলেও তা এতোদিনেও পরিষ্কার করেনি বিসিবি। যদিও ইতোমধ্যে বাংলাদেশে এসে নিজের মতো করে বিপিএল দেখছেন সিডন্স।

এবার প্রিন্সের পদত্যাগে হয়তো সিডন্সই জাতীয় দলের ক্রিকেটারদের দেখভালের দায়িত্ব পেতে পারেন। প্রিন্সের পদত্যাগের বিষয়টি দক্ষিণ আফ্রিকান সংবাদ মাধ্যম ইন্ডিপেন্ডেন্ট অনলাইনে প্রকাশিত হয়।

পরে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস ও বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন বাংলাদেশী বেশ কয়েকটি সংবাদ মাধ্যমকেও বিষয়টি নিশ্চিত করেন।

ফলে সপ্তাহ দুয়েক পরই মাঠে গড়াতে যাওয়া আফগানিস্তানের বিপক্ষে সিরিজ সামনে রেখে অ্যাশওয়েল প্রিন্সের আর বাংলাদেশে আসা হচ্ছে না।

গত বছর প্রিন্সকে নিয়োগ দিয়েছিলো বিসিবি, শুরুতে সিরিজ ভিত্তিক নিয়োগ হলেও পরে তা বাড়িয়ে চলতি বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত করা হয়।

৯৭ প্রতিবেদক

Read Previous

ইংল্যান্ডের টেস্ট স্কোয়াডে নেই ব্রড-অ্যান্ডারসন

Read Next

হারের বৃত্তে ঘুরপাক খাচ্ছে সিলেট সানরাইজার্স

Total
7
Share