এবার মুনিমের চোখেও সুপারম্যান সাকিব

এবার মুনিমের চোখেও সুপারম্যান সাকিব
Vinkmag ad

সাকিব আল হাসান কি রক্তে মাংসে গড়া মানুষ? ক্যারিয়ারের নানা সময়ে অতিমানবীয় পারফরম্যান্সে অনেকবারই তাকে এমন প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে। এবার ফরচুন বরিশালের হয়ে সাকিব যা করছেন তাতে সতীর্থ মুনিম শাহরিয়ার তো সাকিবকে সুপারম্যান বলেও উল্লেখ করলেন।

প্রথম ৪ ম্যাচে ১ জয়, এরপর টানা ৫ জয় ফরচুন বরিশালের, উঠে এসেছেন পয়েন্ট টেবিলের শীর্ষে, প্রথম দল হিসেবে নিশ্চিত হয়েছে প্লে-অফ। যেখানে ব্যাটে-বলে সমান তালে পারফর্ম করে দলকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন সাকিব।

দলের টানা ৪৫ ম্যাচ জয়ে টানা ৪ ম্যাচে ম্যাচ সেরা সাকিব। এই চার ম্যাচে ব্যাট হাতে প্রায় ২০০ রান, আছে দুই ফিফটি। বল হাতে নেন ৯ উইকেট।

গতকাল (৮ ফেব্রুয়ারি) সিলেট সানরাইজার্সের বিপক্ষে খেলেন ১৯ বলে ৩৮ রানের ক্যামিও ইনিংস। বল হাতে ২৩ রানে ২ উইকেট। ম্যাচে ফরচুন বরিশালের হয়ে ঝলক দেখান মুনিম শাহরিয়ারও। তার ঝড়ো ফিফটির সাথে ক্রিস গেইলের ইনিংস টেনে নেওয়া ফিফটি।

ফরচুন বরিশালের দেওয়া ২০০ রানের লক্ষ্য তাড়ায় ১৮৭ রানে আটকে যায় সিলেট সানরাইজার্স। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে পারফরম্যান্সকে বিবেচনায় নিয়ে সাকিবকে সুপারম্যান বললেন মুনিম শাহহরিয়ার।

তিনি বলেন, ‘তিনি এক কথায় সুপারম‍্যান। টানা চারটা ম‍্যাচে ম‍্যাচ সেরার পুরস্কার জিতেছেন, যোগ‍্য হিসেবেই। তিনি যে ভূমিকা পালন করছেন, এটা অভাবনীয়। অধিনায়ক হিসেবে তিনি দারুণ, কোনো চাপ দেন না।’

‘সিম্পল রাখেন সব কিছু। বাড়তি কোন চাপ সৃষ্টি করেন না যা আমাদের মতো তরুনদের জন্য ভালো। আমরা অবশ‍্যই উনার কাছ থেকে শেখার চেষ্টা করছি। শেখার কোন শেষ নাই, আশা করি আমাদের সবার জন্য ভালো হবে ইন শা আল্লাহ।’

৯৭ প্রতিবেদক

Read Previous

আরও এক সাকিবময় ম্যাচে ফরচুন বরিশালের জয়

Read Next

সবার ভক্ত মুনিম যখন সহজ পরিকল্পনায় সফল

Total
26
Share