ইমরান খানের সঙ্গে বসে গল্পে মেতে স্যান্ডউইচ খেতে চান বোর্ডার

ইমরান খানের সঙ্গে বসে গল্পে মেতে স্যান্ডউইচ খেতে চান বোর্ডার
Vinkmag ad

ক্রিকেটের দুই কিংবদন্তি অ্যালান বোর্ডার, ইমরান খান একে অপরের বিপক্ষে মাঠের লড়াইয়ে নেমেছেন বহুবার। আর বাইশগজের বাইরে তাঁদের রয়েছে বন্ধুত্বপূর্ণ এক সম্পর্ক। ১৯৯২ এর বিশ্বকাপ জয়ী অধিনায়কের সঙ্গে আবারও একসাথে বসে পুরানো গল্পে মাততে চান প্রাক্তন অজি অধিনায়ক বোর্ডার। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে বসে খেতে চান স্যান্ডউইচ।  

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পডকাস্টের ৩৮তম এপিসোডে অ্যালান বোর্ডার জানিয়েছেন নিজের আগ্রহের কথা। অস্ট্রেলিয়া দলের আসন্ন পাকিস্তান সফরে তিনি পাকিস্তান প্রধানমন্ত্রী ও বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খানের সঙ্গে বসে ম্যাচ দেখতে চান।

‘আমি খুব অবাক হব যদি ইমরান খান ম্যাচগুলি দেখতে না আসেন, বিশেষ করে লাহোর টেস্টে। আমি এসে বসের সাথে বসে স্যান্ডউইচ খেতে খেতে আমাদের সেই সেরা পুরানো দিনগুলো নিয়ে কথা বলতে মুখিয়ে আছি।’

২৪ বছরে এটিই হবে অস্ট্রেলিয়ার প্রথম পাকিস্তান সফর। অ্যাশেজ জয়ের মুকুট পরেই পাকিস্তান সফরে যাচ্ছে প্যাট কামিন্সের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়া টেস্ট দল। এই সিরিজের ৩ টেস্ট আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। মার্চের প্রথম সপ্তাহে শুরু হওয়া সফরে অস্ট্রেলিয়া তিন টেস্ট, তিন ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি খেলবে।

আগামী ২৭ ফেব্রুয়ারি- অস্ট্রেলিয়া দল পৌছাবে ইসলামাবাদে। ৪ মার্চ রাওয়ালপিন্ডিতে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট।  

৯৭ ডেস্ক

Read Previous

পাকিস্তান সফরের জন্য অস্ট্রেলিয়ার পূর্ণশক্তির স্কোয়াড ঘোষণা

Read Next

নাইমের ৮ ও মাশরাফির ৪ নম্বরে নামার ব্যাখ্যা যা বললেন কোচ

Total
1
Share