ওয়েস্ট ইন্ডিজ সফরে ইংল্যান্ডের হেড কোচ কলিংউড

পল কলিংউড
Vinkmag ad

ইংল্যান্ড দলের সহকারী কোচ পল কলিংউডকে আগামী মাসে ক্যারিবীয় দ্বীপপুঞ্জে তিন ম্যাচের টেস্ট সফরের জন্য অন্তর্বর্তীকালীন প্রধান কোচ হিসেবে নিযুক্ত করা হয়েছে। আজ সোমবার (৭ই ফেব্রুয়ারি) পল কলিংউডকে অন্তর্বর্তীকালীন হেড হিসেবে নিয়োগের তথ্য নিশ্চিত করে ইসিবি (দ্য ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড)।

এর আগে অস্ট্রেলিয়ায় অ্যাশেজ ব্যর্থতার দায় মাথায় নিয়ে দায়িত্ব থেকে ইংল্যান্ড পুরুষ দলের প্রধান কোচ ক্রিস সিলভারউড পদত্যাগ করেছেন। আসন্ন উইন্ডিজ সফরের জন্য তাই বাধ্য হয়েই পল কলিংউডকে হেড কোচের চেয়ারে বসাল ইংলিশ ক্রিকেট বোর্ড।

ইসিবির বিবৃতিতে অন্তর্বর্তীকালীন হেড কোচ কলিংউড বলেছেন,

‘ক্যারিবিয়ান সফরে টেস্ট দলের নেতৃত্ব দিতে পেরে আমি সত্যিই উচ্ছ্বসিত। আমি যাত্রা শুরু করার জন্য অপেক্ষায় আছি। অ্যাশেজের হতাশার পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এটি একটি চ্যালেঞ্জিং টেস্ট সিরিজ। তবে আমাদের এখান থেকে দল পুনর্গঠনের সুযোগ আছে।’

‘আমার উদ্দেশ্য হল খেলোয়াড়দের স্পষ্টতা, দিকনির্দেশনা এবং উৎসাহ দেওয়া যাতে তাঁদের থেকে বিশেষ কিছু তৈরি করা যায়। আমি জো রুট এবং বেন স্টোকসের সাথে কথা বলেছি, এবং উভয়ই দলকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বেশ উৎসাহিত৷ যদিও তাঁরা জানে যে এটি সহজ হবে না, তবে তাঁদের প্রবল ইচ্ছা এবং সাহস রয়েছে৷ এতেই একটি দল উন্নতি করতে পারে। আমাদের ট্র্যাকে ফিরে আসার সুযোগ আছে।’

আসন্ন এই সফরের জন্য ইংল্যান্ডের স্কোয়াড এই সপ্তাহের শেষে ঘোষণা করা হবে। এবং আগামী ২৪ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে দল যুক্তরাজ্য ত্যাগ করবে।

৯৭ ডেস্ক

Read Previous

ভালো করার রহস্য জানালেন মুনিম, কৃতিত্ব দিলেন সুজনকে

Read Next

সৌম্য’র অলরাউন্ড নৈপুণ্যে সিলেটকে হারাল খুলনা

Total
1
Share