ক্যারিয়ারের শেষ বেলাতে ট্রফির নেশায় বুঁদ হয়েছেন মইন আলি

ক্যারিয়ারের শেষ বেলাতে ট্রফির নেশায় বুঁদ হয়েছেন মইন আলি
Vinkmag ad

ইংল্যান্ডের ২০১৯ বিশ্বকাপ জয়ী দলে ছিলেন অলরাউন্ডার মইন আলি। জাতীয় দলের হয়ে বিশ্বকাপ জয় ছাড়াও নানা সময়ে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটেও চ্যাম্পিয়নশিপের স্বাদ পেয়েছেন মইন। ক্যারিয়ারের শেষদিকে এসে তার চোখ যত বেশি সম্ভব ট্রফি জয় করায়।

এবারের বিপিএলে মইন খেলছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। বিশ্বজুড়ে নানা ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে নিয়মিত মুখ এই ইংলিশ অলরাউন্ডার। আইপিএলের সর্বশেষ আসরেও চ্যাম্পিয়ন তার দল চেন্নাই সুপার কিংস।

৩৫ ছুঁইছুঁই বয়সী মইন ট্রফি জয়ের মধ্যে থাকতে চান ক্যারিয়ারের শেষ ৫-৬ বছর। এবারের বিপিএলে এখনো পর্যন্ত পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়েও উঁচিয়ে ধরতে চান ট্রফি।

একটি ম্যাচ খেলার সুযোগ পেয়ে ব্যাট হাতে নামতে হয়নি মইনকে, তবে বল হাতে ২৭ রান খরচায় ছিলেন উইকেট শূন্য। বৃষ্টিতে ভেসে যায় মিনিস্টার ঢাকার বিপক্ষে ম্যাচটি। আগামীকাল (৭ ফেব্রুয়ারি) দলটি সিলেট পর্ব শুরু করবে ফরচুন বরিশালের বিপক্ষে ম্যাচ দিয়ে।

তার আগে আজ অনুশীলন শেষে সংবাদ মাধ্যমে মইন বলেন, ‘আমার জন্য অবশ্যই ভালো (বাংলাদেশের কন্ডিশন)। কারণ আমি স্পিন করি। এখনও উন্নতি করতে চাই। বয়স এখন ৩৪, তবু সবসময় উন্নতি করতে চাই। দল হিসেবেও আমরা ভালো করছি। ৬ ম্যাচের ৪টি আমরা জিতেছি, একটি বৃষ্টিতে ভেসে গেছে। আত্মবিশ্বাসী ও ভালো খেলতে থাকা একটি দলে আসতে পারা সবসময়ই ভালো।’

‘আর, আমি ট্রফি জিততে চাই। বয়স এখন ৩৪, হয়তো আর ৫-৬ বছর আছে (ক্যারিয়ারের)। বিশ্বজুড়ে যত বেশি সম্ভব ট্রফি আমি জিততে চাই। কুমিল্লা ভিক্টোরিয়ান্সেও এটাই আমার লক্ষ্য, টুর্নামেন্ট জয়ের চেষ্টা করা।’

৯৭ প্রতিবেদক

Read Previous

প্রথম দল হিসাবে ভারতের ‘১০০০’

Read Next

শিরোপা জিতে আর্থিক পুরষ্কার পাচ্ছেন ভারতীয় যুবারা

Total
1
Share