বিপিএলের বাকি অংশে অনিশ্চিত তাসকিন

পারিশ্রমিক ইস্যুতে বিতর্ক, তাসকিন বলছেন জয় ভাই অমায়িক মানুষ
Vinkmag ad

হাল্কা পিঠের ব্যথায় চট্টগ্রাম পর্ব শেষে বিপিএলের ঢাকা পর্বে দেখা যায়নি তাসকিন আহমেকে। সিলেট সানরাইজার্সের এই পেসারকে এবার টুর্নামেন্টের বাকি অংশে পাওয়া নিয়েও অনিশ্চয়তা তৈরি হয়েছে।

ঢাকা-চট্টগ্রাম-ঢাকা হয়ে বিপিএলে এখন সিলেটে। সিলেট পর্বের ৩ দিনেই ম্যাচ আছে ঘরের দল সিলেট সানরাইজার্সের। তবে বর্তমানে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা দলটির জন্য দুঃসংবাদ গত ২ ম্যাচের মতো সামনেও তাসকিনকে পাওয়া নিয়ে অনিশ্চয়তা।

মূলত সামনে আফগানিস্তান সিরিজ আছে বলেই সিলেট সানরাইজার্স ফিজিও তাসকিনকে নিয়ে ঝুঁকি নেওয়ার পক্ষে না। এমআরআই করে দেখা যায় যোগ হয়েছে পুরোনো পিঠের চোটও। তার চিকিৎসা চলছে বিসিবি ফিজিও বায়েজিদ ইসলামের অধীনে।

আজ (৫ ফেব্রুয়ারি) সিলেটে পৌঁছে সিলেট সানরাইজার্স ফিজিও জয় সাহা বলেন, ‘তাসকিন ভাইয়ের যে বিষয়টা আছে ব্যাক ইনজুরি, চিটাগাংয়ে ম্যাচ শেষে একটা স্টিফনেস চলে আসছে। এরপর কমপ্লেইন করতেছিলো ব্যাক পেইন আসছে। এর পরবর্তীতে আমরা এমআরআই করাই। আগের ইনজুরিটাও দেখা দিয়েছে, এরপর বোর্ডের যে ফিজিও আছেন বায়েজিদ ভাই তার সাথে কথা বলি।’

‘তার পরামর্শ অনুযায়ী তার ট্রিটমেন্টটা চলছে। তাকে নিয়ে আমরা ঝুঁকি নিতে পারছিনা, কারণ সামনে আবার আফগানিস্তান সিরিজ আছে। সে যেনো ওখানে অংশ নিতে পারে সেটাও আমাকে দেখতে হচ্ছে। আল্টিমেটলি সে যতক্ষণ পর্যন্ত পুরোপুরি ব্যাক পেইন থেকে রিলিফ হচ্ছে না ততক্ষণ পর্যন্ত তাকে খেলাতে পারছিনা।’

উল্লেখ্য, সিলেট সানরাইজার্সের হয়ে ৪ ম্যাচে তাসকিনের উইকেট ৫ টি। প্রথম তিন ম্যাচে ধারাবাহিক হলেও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে চতুর্থ ম্যাচে খরচ করেন ৫৩ রান।

৯৭ প্রতিবেদক

Read Previous

টাকা নিয়ে দল পাইয়ে দেওয়ার অভিযোগ, বিসিবিতে আসার আগে আক্রমণ

Read Next

শেষের আগেই পিএসএল শেষ আমিরের, বিপাকে করাচি

Total
7
Share