বিপিএলের মাঝপথেই ফিরে যাচ্ছেন আন্দ্রে রাসেল

বিপিএলের মাঝপথেই ফিরে যাচ্ছেন আন্দ্রে রাসেল
Vinkmag ad

বিপিএলের মাঝপথেই ফিরে যাচ্ছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল। মিনিস্টার ঢাকার হয়ে আজ (৪ ফেব্রুয়ারি) শেষ ম্যাচে মাঠে নামার কথা থাকলেও বৃষ্টিতে তা পরিত্যক্ত হয়েছে। শেষটায় মাঠে নেমে দর্শকদের বিনোদন দিতে না পারায় হতাশ এই অলরাউন্ডার।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে আজ সন্ধ্যার ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিলো মিনিস্টার ঢাকার। কিন্তু রাত ৮ টা ৫০ মিনিট পর্যন্ত অপেক্ষা করে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করে আম্পায়াররা।

আর তাতেই হতাশ আন্দ্রে রাসেল বিদায় বেলায় এক ভিডিও বার্তায় বলেন, ‘আজ আমার শেষ ম্যাচ ছিল, বৃষ্টিতে ভেসে গেল। আজ ভালো একটা ম্যাচ খেলে সবাইকে বিনোদন দিয়ে বিদায় নিতে চেয়েছিলাম। বৃষ্টির জন্য তা হলো না। সবাইকে শুভকামনা জানাচ্ছি। আমরা শিরোপা জেতার মতো দল। মিনিস্টার ঢাকার সমর্থকরা সমর্থন জুগিয়ে যান। ডালাস (আমেরিকা) থেকে আমি যুক্ত থাকব।’

‘টুর্নামেন্টের আরও অর্ধেক বাকি। একটু আগেই চলে যেতে হচ্ছে। তবে ফিটনেস নিয়ে কিছু কাজ করতে হবে। অনেক উপভোগ করেছি। দারুণ একটা দল ঢাকা, তাদের কাপ জেতার সামর্থ্য আছে। আমার এবং দলের জন্য দোয়া করবেন, ইন শা আল্লাহ।’

টুর্নামেন্টে ৭ ম্যাচে ৩ জয়ে মিনিস্টার ঢাকা ৭ পয়েন্ট নিয়ে আছে টেবিলের ৩ নম্বরে। ব্যাট হাতে দলটির অলরাউন্ডার আন্দ্রে রাসেল করেছেন ৬১ রান, বল হাতে উইকেট নিয়ে ছেন ৮ টি।

৯৭ প্রতিবেদক

Read Previous

বৃষ্টিতে পন্ড ঢাকা-কুমিল্লা ম্যাচও

Read Next

মাঠেই ধুমপান করে শাস্তি পেলেন মোহাম্মদ শেহজাদ

Total
35
Share