আইপিএল নিলামে অংশ নিতে পিএসএল ছাড়লেন অ্যান্ডি ফ্লাওয়ার

আইপিএল নিলামে অংশ নিতে পিএসএল ছাড়লেন অ্যান্ডি ফ্লাওয়ার
Vinkmag ad

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) মাঝপথে মুলতান সুলতানসের হেড কোচ অ্যান্ডি ফ্লাওয়ার স্কোয়াড ছাড়লেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মেগা নিলামে অংশ নিতে ফ্লাওয়ার ধরলেন ভারতের বিমান। 

নতুন আইপিএল ফ্র্যাঞ্চাইজি লখনৌ সুপার জায়ান্টসের প্রধান কোচ হিসেবে নিলামে অংশ নেবেন জিম্বাবুয়ের এই সাবেক অধিনায়ক। ১২ এবং ১৩ ফেব্রুয়ারি ব্যাঙ্গালুরুতে নির্ধারিত আইপিএল মেগা নিলামে লখনৌ সুপার জায়ান্টসের নেতৃত্ব দেবেন কোচ ফ্লাওয়ার। নিলামের কৌশল তৈরি করতে আগেভাগেই তাই ভারতে চলে গেলেন।

এর ফলে অন্তত ১০ দিন প্রধান কোচ ছাড়া থাকবে মুলতান সুলতানসের স্কোয়াড। তবে ফ্র‍্যাঞ্চাইজিটির মিডিয়া বিভাগ নিশ্চিত করেছে, আইপিএল নিলাম শেষে ফ্লাওয়ার পুনরায় পাকিস্তান ফিরে এসে দলের সঙ্গে যোগ দেবেন ১৩ই ফেব্রুয়ারি।

মুলতান সুলতানস আগামী ৫ এবং ১০ ফেব্রুয়ারি পেশোয়ার জালমির মুখোমুখি হবে এবং ১১ ফেব্রুয়ারি লড়াইয়ে নামবে লাহোর কালান্দার্সের বিপক্ষে। এই তিন ম্যাচে তাঁরা পাশে পাচ্ছে না প্রধান কোচকে। তাঁর অনুপস্থিতিতে স্কোয়াডকে গাইড করবেন মোশতাক আহমেদ ও অন্যান্য কোচ। ১৬ ফেব্রুয়ারি করাচি কিংসের বিপক্ষে ম্যাচের আগে অ্যান্ডি ফ্লাওয়ার দলে যোগ দেবেন।

চলমাম পিএসএল আসরে দুর্দান্ত খেলছে মুলতান সুলতানস। তাঁরা চারটির মধ্যে চারটি ম্যাচই জিতেছে এবং পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে।

অন্যদিকে, ইংল্যান্ড পুরুষ দলের নতুন প্রধান কোচ হওয়ার প্রার্থীদের মধ্যে ফ্লাওয়ারও রয়েছেন।

৯৭ ডেস্ক

Read Previous

ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করলেন ইংল্যান্ডের কোচ

Read Next

এবার পদত্যাগ করলেন ইংল্যান্ডের সহকারী কোচ গ্রাহাম থর্প

Total
9
Share