তাসকিনের পুরোনো চোট, অনুশীলন করতে নিষেধ ফিজিওর

তাসকিন আহমেদ
Vinkmag ad

বিপিএলের চট্টগ্রাম পর্ব শেষে প্রথম দল হিসেবে ঢাকায় ফিরেছে সিলেট সানরাইজার্স। ৪ ম্যাচে ৩ হারে টেবিলের তলানিতে আছে তারা। সাথে দুঃসংবাদ হিসেবে যোগ হয়েছে মূল বোলার তাসকিন আহমেদের পিঠের পুরোনো চোট। আজ (১ ফেব্রুয়ারি) দলের সাথে মিরপুরে আসলেও করেননি অনুশীলন। ফিজিওর পরামর্শেই এমন সিদ্ধান্ত তার, তবে আশাবাদী ফিট হচ্ছেন দলের পরবর্তী ম্যাচের আগেই।

জাতীয় দলে বর্তমানে ৩ ফরম্যাটেই সমান তালে খেলছেন তাসকিন। নিজেকে পুরোদমে বদলে ফেলে মাঝের বিরতি শেষে আছেন দুর্দান্ত ছন্দে। একজন পেসারের জন্য ৩ ফরম্যাটে সমান তালে খেলাটা বেশ কঠিন কাজ। তাসকিনের চোটে পড়ার পেছনে এমন কিছুর দায় আছে কীনা জানতে চাইলে তাসকিন দিয়েছেন কৌশলী উত্তর।

সংবাদ মাধ্যমকে তিনি বলেন, ‘সত্যি বলতে একজন ফাস্ট বোলারের জন্য সবসময় খেলা, ছোট খাটো চোট নিয়ে… এটা আসলে মেনে নিতেই হয়। মাঝে মধ্যে দেখা যায় যে ব্যথা একটু বাড়ে কোমরে কিংবা হাঁটুতে। তখন আসলে ম্যানেজ করতে হয়।’

নিজের হুট করে পিঠের ব্যথা বাড়া প্রসঙ্গে যোগ করেন, ‘আসলে হুট করে গতকাল আমার পিঠে ব্যথাটা আসে। আগের ম্যাচেও একটু ব্যথা ছিলো, তখন আমি ওষুধ খেয়ে খেলেছিলাম। কিন্তু কালকে একটু স্টিপ হয়ে যাওয়ার কারণে আজকে একটু ব্যথাটা বেশি। এ জন্য ফিজিও আমাকে রেস্ট দিয়েছে আর কিছু না। আশাবাদী যে পরবর্তী ম্যাচের আগেই ঠিক হয়ে যাবে।’

উল্লেখ্য, সিলেটের পরবর্তী ম্যাচ ৩ ফেব্রুয়ারি খুলনা টাইগার্সের বিপক্ষে। পয়েন্ট টেবিলের তলানিতে থাকা সিলেটকে প্লে-অফে উঠতে পরের ৬ ম্যাচে দুর্দান্ত কিছুই করতে হবে। তাসকিন প্রথম ৪ ম্যাচে নিয়েছেন ৫ উইকেট, চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ছিলেন বেশ খরুচে, দেন ৫৩ রান।

৯৭ প্রতিবেদক

Read Previous

বিশ্বকাপে জাহানারাকে পেয়ে উচ্ছ্বসিত নিগার সুলতানা

Read Next

সাকিবের অলরাউন্ড পারফরম্যান্সে বরিশালের জয়

Total
17
Share