পর্দা উঠল ইন্টার কেসিএ ক্রিকেট টুর্নামেন্ট ২০২২ এর

পর্দা উঠল ইন্টার কেসিএ ক্রিকেট টুর্নামেন্ট ২০২২ এর
Vinkmag ad

নিঃসন্দেহে বাংলাদেশের জনপ্রিয়তম খেলা ক্রিকেট। তবে আগামী দিনের তারকা তৈরির কার্যক্রম খুব বেশি দেখা যায় না, কালেভদ্রে দেখা মেলে ট্যালেন্ট হান্ট প্রোগ্রাম। কলাবাগান ক্রিকেট একাডেমি অবশ্য আগামীর তারকা তৈরিতে বদ্ধপরিকর, তিনটি ভিন্ন এইজ গ্রুপে প্রতিভা অন্বেষণ কার্যক্রম শুরু করেছে তারা।

আজ থেকে শুরু হয়েছে কলাবাগান ক্রিকেট একাডেমির প্রতিভা অন্বেষণ কার্যক্রমের অংশ ইন্টার কেসিএ (কলাবাগান ক্রিকেট একাডেমি) ক্রিকেট টুর্নামেন্ট ২০২২।

No description available.

এই টুর্নামেন্টে যারা খেলছেন তারা সবাইই কলাবাগান ক্রিকেট একাডেমির। অনূর্ধ্ব-১২, অনূর্ধ্ব-১৪ ও অনূর্ধ্ব-১৮ এই তিন ক্যাটাগরিতে খেলছেন ক্রিকেটাররা।

অনূর্ধ্ব-১২ তে ৪, অনূর্ধ্ব-১৪ তে ২ ও অনূর্ধ্ব-১৮ তে ৪- মোট ১০ টি দল অংশগ্রহণ করছে এই টুর্নামেন্টে। গোটা টুর্নামেন্টই হবে কলাবাগান ক্রীড়াচক্র গ্রাউন্ডে। আগামী ৫ ফেব্রুয়ারি ফাইনাল দিয়ে পর্দা নামবে এই টুর্নামেন্টের।

আজ কেসিএ ক্রিকেট টুর্নামেন্ট ২০২২ এর উদ্বোধন করেন কলাবাগান ক্রীড়াচক্রের মেম্বার সেক্রেটারি জনাব আফজালুর রহমান বাবু। এছাড়া উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন ক্রিকেট একাডেমির প্রধান জনাব সৈয়দ সেলিম আহমেদ ঝন্টু, কার্যনির্বাহী কমিটির সদস্য জনাব মাহমুদুর রহমান সহ আরও অনেকে।

৯৭ প্রতিবেদক

Read Previous

ম্যাচ জিতিয়ে উচ্ছ্বসিত ডু প্লেসিস, বলছেন লিটন এগিয়ে নিবেন দলকে

Read Next

মিরাজ-চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দ্বন্দ্ব, দুই পক্ষকেই ডেকে নিচ্ছে বিসিবি

Total
13
Share