ম্যাচ জিতিয়ে উচ্ছ্বসিত ডু প্লেসিস, বলছেন লিটন এগিয়ে নিবেন দলকে

ম্যাচ জিতিয়ে উচ্ছ্বসিত ডু প্লেসিস, বলছেন লিটন এগিয়ে নিবেন দলকে
Vinkmag ad

ক্রিকেট খেলার জন্য বাংলাদেশ বিশ্বের সবচেয়ে কঠিন জায়গা বলে উল্লেখ করেছেন অনেকেই। প্রথম বার বিপিএল খেলতে এসে ফাফ ডু প্লেসিসও এখানে রান করতে আলাদা কাজ, বাড়তি ধারণা নিয়েছেন। কিন্তু ঢাকায় প্রথম দুই ম্যাচে হয়েছেন ব্যর্থ, চট্টগ্রামে আজ অবশ্য খেলেছেন অপরাজিত ৮৩ রানের দুর্দান্ত এক ইনিংস। ম্যাচ শেষে এই প্রোটিয়া জানালেন দলের জয়ে অবদান রেখে দারুণ খুশি তিনি। 

ঢাকা পর্বের দুই ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে ডু প্লেসিসের ব্যাটে যথাক্রমে ২ ও ৬ রান। দল অবশ্য জিতেছিলো দুই ম্যাচেই। আজ (৩১ জানুয়ারি) চট্টগ্রামে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নেমেও জয় পেলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ৫২ রানে হারানো ম্যাচে ডু প্লেসিসের ব্যাটে ৫৫ বলে ৮ চার ৩ ছক্কায় অপরাজিত ৮৩ রান। দ্বিতীয় উইকেট জুটিতে লিটন দাসের (৪৭) সাথে গড়েন ৮০ রানের জুটি। চতুর্থ উইকেট জুটিতে ক্যামেরুন ডেলপোর্টের (২৩ বলে ৫১*) সাথে ৪৯ বলে যোগ করেন ৯৭ রান।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ৩ উইকেটে ১৮৩ রানের জবাবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স গুটিয়ে যায় ১৩১ রানে।

ম্যাচ শেষে পুরষ্কার বিতরণীতে ম্যাচ সেরা হওয়া ডু প্লেসিস বলেন, ‘ ঢাকায় প্রথম দুই ম্যাচ বেশ কঠিন ছিলো, কিন্তু দলে অবদান রাখা গুরুত্বপূর্ণ ছিলো। খুবই কৃতজ্ঞ যে দলকে টানা জয়ের ধারায় রাখতে সাহায্য করতে পেরেছি।’

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

নিউজিল্যান্ড সিরিজের পর ছুটি কাটিয়ে প্রথম ম্যাচ খেলতে নেমে দারুণ শুরু এনে দেওয়া লিটন দাসের প্রশংসাও করলেন এই পোটিয়া।

তিনি বলেন, ‘সে (লিটন) আমাদের সামনে টেনে নেওয়ার জন্য ভালো। আমরা চেয়েছি এটা শেষ ৫ ওভারে টেনে নিতে এবং যতটা সম্ভব রান তোলা যায়।’

৯৭ প্রতিবেদক

Read Previous

দাপট দেখিয়ে চট্টগ্রামকে হারাল কুমিল্লা ভিক্টোরিয়ান্স

Read Next

পর্দা উঠল ইন্টার কেসিএ ক্রিকেট টুর্নামেন্ট ২০২২ এর

Total
1
Share