হোল্ডারের ডাবল হ্যাটট্রিক ও পাঁচে ওয়েস্ট ইন্ডিজের সিরিজ জয়

হোল্ডারের ডাবল হ্যাটট্রিক ও পাঁচে ওয়েস্ট ইন্ডিজের সিরিজ জয়
Vinkmag ad

জেসন হোল্ডারের ডাবল হ্যাটট্রিক, আকিল হোসেনের স্পিন ভেলকিতে সিরিজ জিতল ওয়েস্ট ইন্ডিজ। বার্বাডোজে পঞ্চম টি-টোয়েন্টিতে ইংল্যান্ডকে ১৭ রানে হারিয়েছে ক্যারিবিয়ানরা। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছে ৩-২ ব্যবধানে। ম্যাচ ও সিরিজ সেরা নির্বাচিত হয়েছেন হোল্ডার। পুরো সিরিজ জুড়ে তিনি দখলে নেন ১৫টি উইকেট।

ম্যাচে মাত্র ২.৫ ওভার বল করে ২৭ রান খরচে ৫ উইকেট শিকার করেন জেসন হোল্ডার। টানা ৪ বলে ৪ উইকেট শিকার করে দুমরে মুচরে দিয়েছেন। দারুণ বোলিংয়ে গড়েছেন ডাবল হ্যাটট্রিকের অনন্য রেকর্ড। আর তাতেই ঘরের মাঠে ইংলিশদের হারিয়ে সিরিজ জয়ে মাতে উইন্ডিজ দল।

শেষ ওভারে ম্যাচ জিততে ইংল্যান্ডের দরকার ছিল ২০ রান। দ্বিতীয় বল থেকেই শুরু হয় উইকেট পতন। পর পর চার বলে জেসন হোল্ডার নেন ক্রিস জর্ডান, স্যাম বিলিংস, আদিল রশিদ ও সাকিব মাহমুদের উইকেট। এছাড়া আকিল হোসেন ৩০ রানে পেয়েছেন ৪ উইকেট।

টস জিতে আগে ব্যাট করে ৪ উইকেট হারিয়ে ওয়েস্ট ইন্ডিজ সংগ্রহ করেছিল ১৭৯ রান। জবাবে ১৬২ পর্যন্ত যেতে পারে সফরকারীরা।

সংক্ষিপ্ত স্কোরঃ

ওয়েস্ট ইন্ডিজঃ ১৭৯/৪ (২০ ওভার) কিং ৩৪, মেয়ার্স ৩১, শেফার্ড ৬, পুরান ২১, পোলার্ড ৪১*, পাওয়েল ৩৫*; রশিদ ৪-০-১৭-২, লিভিংস্টোন ৩-০-১৭-২

ইংল্যান্ডঃ ১৬২/১০ (১৯.৫ ওভার) রয় ৮, ব্যান্টন ১৬, ভিন্স ৫৫, মইন ১৪, লিভিংস্টোন ৬, বিলিংস ৪১, সল্ট ৩, জর্ডান ৭; হোল্ডার ২.৫-০-২৭-৫, আকিল ৪-০-৩০-৪, পোলার্ড ৪-০-৪১-১

ফলাফলঃ ওয়েস্ট ইন্ডিজ ১৭ রানে জয়ী

সিরিজঃ ৫ ম্যাচ সিরিজে ওয়েস্ট ইন্ডিজ ৩-২’তে জয়ী

ম্যাচ সেরাঃ জেসন হোল্ডার (ওয়েস্ট ইন্ডিজ)

সিরিজ সেরাঃ জেসন হোল্ডার (ওয়েস্ট ইন্ডিজ)।

৯৭ ডেস্ক

Read Previous

ফখর জামানের সেঞ্চুরিতে লাহোর কালান্দার্সের জয়

Read Next

কোয়েটা স্কোয়াডে আফ্রিদির বদলী হাসান খান

Total
28
Share